খুলনা | রবিবার | ০৯ অগাস্ট ২০২০ | ২৫ শ্রাবণ ১৪২৭ |

Shomoyer Khobor

খুলনা সিটি গার্লস কলেজের পরিদর্শক  ওমর ফারুকের জামিন না মঞ্জুর 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ৩১ জুলাই, ২০২০ ০১:১৭:০০

খুলনা সিটি গার্লস কলেজের পরিদর্শক  ওমর ফারুকের জামিন না মঞ্জুর 


বিএসসি পরীক্ষার জাল নম্বর পত্র জমা দিয়ে সিটি গার্লস কলেজে রসায়ন বিভাগের পরিদর্শক হিসেবে মোঃ ওমর ফারুক চাকরিতে যোগদান এবং ১৩ লক্ষ ২২ হাজার ৫৭০ টাকা সরকারি বেতন ভাতা গ্রহণের মাধ্যমে আত্মসাতের অভিযোগে দুদকের করা মামলায় জেলহাজতে থাকা ওমর ফারুকের জামিন না মঞ্জুর করেছে আদালত।
গতকাল বৃহস্পতিবার ওমর ফারুকের আইনজীবী গাজী রাজু আহমেদ বিভাগীয় বিশেষ জজ আদালতে তার জামিন আবেদন করেন। আদালতের বিচারক মোঃ জিয়া হায়দার জামিন না মঞ্জুর করেছেন। সে নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ৯/১ গোবরচাকা মেইন রোডের বাসিন্দা ও নড়াইলের নড়াগাতি যোগানিয়ার বাসিন্দা মৃত রমজেত আলী বিশ্বাসের ছেলে। ২০১৭ সালের ৩ আগস্ট দুর্নীতি দমন কমিশন (দুদক)’র খুলনা জেলা সমন্বিত কার্যালয়ের উপ-সহকারী পরিচালক রাজ কুমার সাহা বাদী হয়ে দন্ডবিধির ৪২০, ৪৬৭, ৪৬৮ ও ৪৭১ ধারায় সোনাডাঙ্গা মডেল থানায় এ মামলাটি দায়ের করেন।
দুর্নীতি দমন কমিশনের পিপি এড. সেলিম আল আজাদ জানান, দুর্নীতি দমন কমিশন (দুদক)’র খুলনা জেলা সমন্বিত কার্যালয়ের উপ-সহকারী পরিচালক তরুণ কান্তি ঘোষ ২০১৯ সালের ১৮ মার্চ ওমর ফারুককে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। তিনি বর্তমানে নড়াইল কারাগারে রয়েছেন। ভার্চুয়াল আদালতে গতকাল তার জামিন শুনানি হলে বিচারক জামিন না মঞ্জুর করেছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ