খুলনা | শুক্রবার | ০২ অক্টোবর ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭ |

Shomoyer Khobor

পাইকগাছা যশোর সদর ও শরণখোলা উপজেলার উপ-নির্বাচন ২০ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৬ সেপ্টেম্বর, ২০২০ ০১:০৯:০০


খুলনার পাইকগাছা, যশোর সদর ও বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের উপ-নির্বাচন আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত স্মারকে জেলা নির্বাচন অফিসারদের এবিষয়ে নির্দেশনা দেয়া হয়েছে। সে অনুযায়ী গতকাল মঙ্গলবার তফসিল ঘোষণা করা হয়েছে।
খুলনা জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ২৬ সেপ্টেম্বর যাচাই-বাছাই, ৩ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং আগামী ২০ অক্টোবর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা এম মাজহারুল ইসলাম স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
প্রসঙ্গত, গত ১৭ জুলাই করোনা আক্রান্ত হয়ে পাইকগাছা উপজেলা চেয়ারম্যান, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলী (৭৩) ইন্তেকাল করেন। 
অন্যদিকে, একই সাথে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে দিনাজপুর সদর ও কক্সবাজারের টেকনাফ উপজেলায় ভাইস-চেয়ারম্যান এবং চাঁদপুরের মতলব দক্ষিণে সুনামগঞ্জের জামালগঞ্জ, মাদারীপুরের শিবচর, নঁওগার মান্দা ও চট্টগ্রামের রাঙ্গনিয়ায় উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ