খুলনা | সোমবার | ১৮ জানুয়ারী ২০২১ | ৫ মাঘ ১৪২৭ |

Shomoyer Khobor

খুলনা পিআইডি’র অফিস সহায়ক হাবিবুর সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৬ সেপ্টেম্বর, ২০২০ ০১:১৩:০০


খুলনায় আঞ্চলিক তথ্য কার্যালয়ে দাপট দেখিয়ে কর্মকর্তাদের সাথে চরম অসৌজন্যমূলক আচরণকারী সেই অফিস সহায়ক মোঃ হাবিবুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি অসদাচরণের অভিযোগে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়েছে। গতকাল মঙ্গলবার তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার স্বাক্ষরিত এক আদেশে হাবিবুরকে সাময়িক বরখাস্ত করা হয়।
খুলনা আঞ্চলিক তথ্য কার্যালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা ম. জাভেদ ইকবাল বলেন, তথ্য অধিদপ্তরের সদর দপ্তর থেকে খুলনা কার্যালয়ের অফিস সহায়ক হাবিবুরকে সাময়িক বরখাস্তের একটি চিঠি পেয়েছি।
চিঠিতে বলা হয়েছে, খুলনা আঞ্চলিক তথ্য কার্যালয়ের অফিস সহায়ক হাবিবুর ২০১৯ সালে ৯ জুন সদর দপ্তর থেকে বদলি হয়ে খুলনা আঞ্চলিক তথ্য কার্যালয়ে যোগদান করেন। এরপর থেকে বারবার অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে তিনি অসৌজন্যমূলক আচরণ করে আসছেন। তিনি প্রায়ই অশ্লীল ভাষায় এবং উচ্চস্বরে গালিগালজসহ কর্মকর্তা-কর্মচারীদের শারীরিকভাবে আঘাত করতে উদ্যত হন। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের আত্মীয় পরিচয় দিয়ে ভয়ভীতি দেখান এবং বদলির হুমকি দেন।
গত ১৩ আগস্ট অফিসের অভ্যন্তরীণ প্রশিক্ষণ শুরুর আগে মোবাইল ফোনের ইন্টারনেট সংযোগ না পাওয়ায় তিনি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের গালিগালাজ করেন। প্রধান সহকারীকে জীবন নাশের হুমকি দেন এবং অফিসের টেলেক্স অপারেটরকে শারীরিকভাবে আঘাত করে আহত করেন। এজন্য তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল। তার জবাবে হাবিবুর রহমান মনগড়া, কাল্পনিক, অসত্য বিষয় উল্লেখ করেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ










ইনু কোভিড পজিটিভ, হাসপাতালে ভর্তি

ইনু কোভিড পজিটিভ, হাসপাতালে ভর্তি

১৮ জানুয়ারী, ২০২১ ১৯:০৪