খুলনা | শুক্রবার | ০২ অক্টোবর ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭ |

Shomoyer Khobor

খুমেক ল্যাবে ৩৩ জন শনাক্ত

খুলনায় করোনা ও উপসর্গে ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৬ সেপ্টেম্বর, ২০২০ ০১:১৩:০০


খুলনায় করোনা ও উপসর্গে ২ জনের মৃত্যু হয়েছে। খুলনা করোনা ডেডিকেটেড ( ডায়াবেটিস হাসপাতাল) পরিতোষ সাহা (৬৫) নামে এক পজেটিভ রোগী এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে বাবুল বিশ্বাস (৫৫) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেছে। মঙ্গলবার বিকেল ৫টা ও রাত ৮টায় তাদের মৃত্যু হয়। এদিকে খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে ২৪ ঘন্টায় আরও ৩৩ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। যার মধ্যে ২৭ জনই খুলনা জেলা ও মহানগরীর। রবিবার খুমেকের পিসিআর ল্যাব থেকে এ তথ্য জানানো হয়।
করোনা ডেডিকেটেড হাসপাতালের সহকারী সমন্বয়কারী ও আইসোলেশন ওয়ার্ডের মুখপাত্র ডাঃ মিজানুর রহমান বলেন বাগেরহাট সদর উপজেলার নকুল চন্দ্র সাহার পুত্র পরিতোষ সাহা (৬৫) করোনা পজেটিভ হয়ে গত ১০ সেপ্টেম্বর শুক্রবার থেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেল ৫টায় তার মৃত্যু হয়।
এদিকে যশোর জেলার মনিরামপুর উপজেলার বাসিন্দা সোবাহান বিশ্বাস এর ছেলে বাবুল বিশ্বাস (৫৫) জ্বর সর্দি কাশি নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার সকালে ভর্তি হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টায় তার মৃত্যু হয়। করোনা পরীক্ষার জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।
খুমেকের উপাধ্যক্ষ ডাঃ মেহেদী নেওয়াজ জানান, খুমেকের আরটি-পিসিআর মেশিনে রবিবার মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনার নমুনা ছিলো ১৯৮টি। এদের মধ্যে মোট ৩৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। যার ২৭ জন খুলনার। এছাড়াও বাগেরহাটের ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ