খুলনা | সোমবার | ২৬ অক্টোবর ২০২০ | ১১ কার্তিক ১৪২৭ |

উন্নয়নমূলক সকল কাজ সিডিউল অনুযায়ী নির্দিষ্ট সময়ে সম্পন্ন করার নির্দেশ সিটি মেয়রের

২০ সেপ্টেম্বর, ২০২০ ০০:২৭:০০

উন্নয়নমূলক সকল কাজ সিডিউল অনুযায়ী নির্দিষ্ট সময়ে সম্পন্ন করার নির্দেশ সিটি মেয়রের

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক কেসিসি’র উন্নয়নমূলক সকল কাজ সিডিউল অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন। 
শনিবার বিকেলে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে কেসিসি’র প্রকৌশলীদের সাথে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তৃতাকালে তিনি এ নিদের্শনা প্রদান করেন। উল্লেখ্য, করোনা সংক্রমণের কারণে দীর্ঘদিন সকল প্রকার উন্নয়ন কাজ বন্ধ থাকে। এ ঘাটতি পূরণে যথাযথ কর্মপরিকল্পনা গ্রহণের লক্ষে সিটি মেয়র এ সভা আহ্বান করেন। 
উন্নয়ন কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করে সিটি মেয়র আরো বলেন, করোনাভাইরাসের সংক্রমণের কারণে যে সকল উন্নয়ন কাজ বাধাগ্রস্ত হয় গুণগতমান বজায় রেখে তা দ্রুত সম্পন্ন করতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনার উন্নয়নে পর্যাপ্ত অর্থ বরাদ্দ প্রদান করেছেন। এ অর্থ কাজে লাগিয়ে খুলনাকে সুন্দর ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে তিনি সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান। 
কেসিসি’র প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মোঃ লিয়াকত আলী খান, মশিউজ্জামান খান, সহকারী প্রকৌশলী শেখ মোহাম্মদ হোসেন, শেখ মোঃ মাসুদ করিমসহ উপ-সহকারী প্রকৌশলীগণ সভায় উপস্থিত ছিলেন। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ