খুলনা | শনিবার | ৩১ অক্টোবর ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭ |

Shomoyer Khobor

একাডেমী কাপ ক্রিকেটে স্কুল অব  ক্রিকেট ও নিউ ক্রিকেটের জয়

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৮ অক্টোবর, ২০২০ ০০:০০:০০

একাডেমী কাপ ক্রিকেটে স্কুল অব  ক্রিকেট ও নিউ ক্রিকেটের জয়


লার্ন ক্রিকেট একাডেমী আয়োজিত খুলনা একাডেমী কাপ ক্রিকেটে জয় পেয়েছে স্কুল অব ক্রিকেট কোচিং ও নিউ ক্রিকেট একাডেমী। গতকাল শনিবার খুলনা সার্কিট হাউস মাঠে ম্যাচ দু’টি অনুষ্ঠিত হয়। 
দিনের প্রথম ম্যাচে স্কুল অব ক্রিকেট একাডেমী ৫ উইকেটে নিরালা ক্রিকেট একাডেমীকে পরাজিত করে। এই ম্যাচে আগে ব্যাট করে নিরালা ক্রিকেট একাডেমী ১৭.৫ ওভারে মাত্র ৮৮ রান করতে সমর্থ হয়। দলের হয়ে সাদ ২২, লামিম ও প্রান্ত ১৩ রান করে করেন। প্রতিপক্ষের কাইফ নেন ৪ উইকেট। জবাবে স্কুল অব ক্রিকেট একাডেমী ১৫.২ ওভারে ৫ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। দলের হয়ে আকাশ ২৫ বলে সর্বোচ্চ ২৮ রান করেন। এছাড়া নাজমুল ১৮, লাবিব ও আবির ১৪ রান করে করেন। প্রতিপক্ষের প্রান্ত নেন ৩ উইকেট। বিজয়ী দলের কাইফ ম্যাচসেরার পুরস্কার জেতেন। 
দিনের দ্বিতীয় ম্যাচে নিউ ক্রিকেট একাডেমী ৭৬ রানের বড় ব্যবধানে বেঙ্গল ক্রিকেট একাডেমীকে পরাজিত করে। এই ম্যাচে আগে ব্যাট করে নিউ ক্রিকেট একাডেমী নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ২০৪ রানের বড় সংগ্রহ করে। দলের হয়ে ফরহাদ ৫২ বলে সর্বোচ্চ ৫৯ রান করেন। এছাড়া শাওন ২৬, দিপু ও তামজিদ ২০ রান করে এবং মামুন ১৮ রান করেন। প্রতিপক্ষের সায়মন ও সাকিব ৩টি করে উইকেট নেন। জবাবে বেঙ্গল ক্রিকেট একাডেমী ১৯.৩ ওভারে ১২৮ রান করে অল আউট হয়ে যায়। দলের আলিফ মাত্র ৩৩ বলে সর্বোচ্চ ৫৮ রান করেন। এছাড়া সায়মন করেন ২০ রান করেন। বিজয়ী দলের ফরহাদ ম্যাচসেরার পুরস্কার জেতেন। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ









মুক্ত বাতাসে সাকিব আল হাসান

মুক্ত বাতাসে সাকিব আল হাসান

২৯ অক্টোবর, ২০২০ ০০:৩৪





ব্রেকিং নিউজ