খুলনা | শনিবার | ৩১ অক্টোবর ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭ |

Shomoyer Khobor

ঘন ঘন লোডশেডিংয়ে ভোগান্তিতে শিক্ষার্থীরা দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি খুলনা বিএনপি’র

খবর বিজ্ঞপ্তি  | প্রকাশিত ১৮ অক্টোবর, ২০২০ ০০:৩৯:০০


হঠাৎ হঠাৎ করে বিদ্যুৎ চলে যাওয়ায় শিক্ষার্থীদের অনলাইন ক্লাস লেখাপড়া বাধাগ্রস্ত হচ্ছে। গত কয়েক দিনে ৫/৭ বার কখনও কখনও বিদ্যুৎ বিভ্রাট হওয়ায় ক্ষতির সম্মুখীন হচ্ছে অনলাইন শিক্ষার্থীরা। অবিলম্বে মহানগরীতে বিদ্যুতের এ ধরনের ভোগান্তি দূর, প্রয়োজনীয় জরুরি পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছে খুলনা নগর বিএনপি। 
শনিবার প্রদত্ত বিবৃতিতে নেতৃবৃন্দ শঙ্কা প্রকাশ করে বলেছেন, স্বাস্থ্য খাতের মতবিদ্যুৎ খাত কি তাহলে দুর্নীতির কারণে অচল হয়ে যাচ্ছে।  দেশের সবচেয়ে অধিক গুরুত্বপূর্ণ বিদ্যুৎ খাতে সরকারের ব্যাপক অর্থ বরাদ্দ ও ব্যয়ের ফলে কেন জনগণ তার সুফল পাচ্ছে তা ভেবে দেখা দরকার বলে আমরা মনে করি। দেশের উন্নয়নের নামে সকল সেক্টরে সে সীমাহীন দুর্নীতি ও লুটপাট হয়েছে আস্তে আস্তে তা প্রকাশ পেয়ে সরকারের ব্যর্থতার চিত্র ফুটে উঠছে। 
নেতৃবৃন্দ করোনাকালে দেশের কোটি শিক্ষার্থীর লেখাপড়া নির্বিঘœ করতে এবং শিক্ষার্থী ও অবিভাবকদের দুশ্চিন্তামুক্ত করতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। 
বিবৃতিদাতারা হলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ভাষাসৈনিক এম নুরুল ইসলাম, নগর বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মোঃ মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ