খুলনা | শনিবার | ৩১ অক্টোবর ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭ |

Shomoyer Khobor

মাদক, চাঁদাবাজ ও নারী ধর্ষণকারী যে দলের হোক কোন ছাড় নয় : সিটি মেয়র

তথ্য বিবরণী  | প্রকাশিত ১৮ অক্টোবর, ২০২০ ০০:৫৭:০০


খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সন্ত্রাস, মাদক ও ভূমিদস্যুদের সাথে কোন আপোষ হবে না। সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও নারী ধর্ষণকারী যে দলের হোক কোন ছাড় নয়। মাদক ও নারী ধর্ষণকারী দলের কেউ নয়। সরকার সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। 
মেয়র শনিবার সকালে নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
সিটি মেয়র বলেন, সরকার দেশের আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে বদ্ধপরিকর। ধর্ষণকারীর শাস্তি ইতোমধ্যে মৃত্যুদণ্ডের বিধান রেখে অধ্যাদেশ হয়েছে। মাদকমুক্ত খুলনা গড়তে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সন্ত্রাস, মাদক, ভূমিদস্যু, চাঁদাবাজ ও নারী ধর্ষণকারীদের খুলনায় স্থান হবে না। জলাবদ্ধতা নিরসনে সরকার আটশত কোটি টাকা বরাদ্দ দিয়েছে। যারা অবৈধভাবে সরকারি জায়গা দখল করেছেন তাঁদের জায়গা খালি করার জন্য অনুরোধ করেন মেয়র। তা না হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার এস এম শাকিলুজ্জামান এবং মাসুদ মাহমুদ। স্বাগত জানান ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম। এসময় খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পশাল, বিট পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, আ’লীগ ও  অংগসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  ৭ নম্বর বিট পুলিশিং এই অনুষ্ঠানের আয়োজন করে। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ