খুলনা | সোমবার | ২৫ জানুয়ারী ২০২১ | ১২ মাঘ ১৪২৭ |

সাবেক মন্ত্রী খালেদুর রহমান টিটোর ইন্তেকাল

খবর প্রতিবেদন | প্রকাশিত ১০ জানুয়ারী, ২০২১ ১৫:৩০:০০

বর্ষীয়ান রাজনীতিক ও সাবেক মন্ত্রী খালেদুর রহমান টিটো আজ রবিবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন... আমরা তো আল্লাহর  এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো) । খালেদুর রহমান টিটোর চাচাতো ভাই যশোর কলেজের অধ্যক্ষ মুস্তাক হোসেন শিম্বা মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি  জানান, খালেদুর রহমান টিটো শনিবার (৯ জানুয়ারি) রাতে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। কিন্ত, হাসপাতাল কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছেন রবিবার সকাল সাড়ে ১০টার দিকে।

জানা গেছে, খালেদুর রহমান টিটো কয়েক মাস আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ঢাকায় চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ার পর তিনি বাড়িতে ফিরে আসেন। পরে তিনি আবার অসুস্থ হয়ে পড়লে ভারতে চিকিৎসা নিয়ে দেশে ফিরে কিছুদিন বাড়িতে ছিলেন। সেখানে গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় অসুস্থ হলে পরিবারের পক্ষ থেকে তাকে নিয়ে যাওয়া হয় যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু, সেখানে তার শারিরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ওই সাবেক মন্ত্রী। খালেদুর রহমান টিটো ছিলেন সাবেক এমপি ও সাবেক প্রতিমন্ত্রী। মৃত্যুর আগ পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






অধ্যাপক আলী আসগর আর নেই

অধ্যাপক আলী আসগর আর নেই

১৭ জুলাই, ২০২০ ০০:১৫

ছড়াকার আলম তালুকদার আর নেই

ছড়াকার আলম তালুকদার আর নেই

০৯ জুলাই, ২০২০ ০০:২৭







ব্রেকিং নিউজ


খুলনায় পিস্তলসহ গ্রেফতার ২

খুলনায় পিস্তলসহ গ্রেফতার ২

২৫ জানুয়ারী, ২০২১ ১৮:০০

শীতার্তদের মাঝে শারমিন সালাম

শীতার্তদের মাঝে শারমিন সালাম

২৫ জানুয়ারী, ২০২১ ১৭:৫৭





এবার উইন্ডিজ শিবিরে মিরাজের আঘাত 

এবার উইন্ডিজ শিবিরে মিরাজের আঘাত 

২৫ জানুয়ারী, ২০২১ ১৭:০৮