খুলনা | সোমবার | ২৫ জানুয়ারী ২০২১ | ১২ মাঘ ১৪২৭ |

Shomoyer Khobor

নগরীতে মাদক বিরোধী অভিযানে পুলিশের সোর্স নিহত, দু’টি মামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৪ জানুয়ারী, ২০২১ ০০:৪২:০০


নগরীর লবণচরার দক্ষিণ মোল­াপাড়া এলাকায় মাদক বিক্রেতা গ্রেফতারের অভিযানে পুলিশের সোর্স নিহতের ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। গতকাল বুধবার নগর গোয়েন্দা পুলিশ বাদী হয়ে লবণচরা থানায় মামলা করেছে। এ মামলায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। তবে সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়েছে বলে সূত্রে জানা গেছে।
কেএমপি’র ই-মেইল বার্তায় বলা হয়েছে, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম এসআই (নিঃ) মোঃ বদরুজ্জামানের নেতৃত্বে লবণচরা থানাধীন দক্ষিণ মোল­াপাড়া এলাকায় মাদক উদ্ধার অভিযানে যায়। অভিযানের সংবাদদাতা তিনজন সোর্স উপস্থিত ছিলেন। তারা হলেন খানজাহান আলী থানাধীন আটরা পশ্চিমপাড়ার মৃত গণি শেখের ছেলে রনি শেখ (৩৫), ফুলতলার চৌদ্দ মাইল উত্তর আলকা গ্রামের মৃত গফুর বিশ্বাসের ছেলে মোঃ শফিকুল ইসলাম এবং ফুলতলার মৃত ইসমাইল হোসেন মকবুলের ছেলে মোঃ মনির হোসেন (২৮)। এরপর ঘটনাস্থলে পৌঁছানোর পর মাদক বিক্রেতা এবং তাদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পায়। তখন হঠাৎ করে অতর্কিতভাবে অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন মাদক বিক্রেতা ও তাদের সহযোগীরা এসে অভিযান টিমের সাথে থাকা সংবাদদাতাদের এলোপাতাড়ি চাইনিজ কুড়াল, ছুরি ও রড দিয়ে আঘাত করে। তাদের অতর্কিত আক্রমণে অভিযান টিমের সাথে থাকা সংবাদদাতা তিনজন আহত হলে তাদেরকে তাৎক্ষণিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা মোঃ শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন। বাকী দুইজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় মহানগর গোয়েন্দা বিভাগের অভিযান টিমের এক পুলিশ সদস্য সামান্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।
ঘটনার সাথে জড়িত মাদক বিক্রেতা এবং তাদের সহযোগীদের গ্রেফতারের জোর পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। সংঘটিত ঘটনাটি প্রাথমিকভাবে উদ্ঘাটিত হয়েছে। এ সংক্রান্তে মহানগর গোয়েন্দা পুলিশ বাদী হয়ে লবণচরা থানায় হত্যা মামলা (যার নং-০৯, ১৩/০১/২০২১ইং, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড) করা হয়েছে। একই সাথে সরকারি কাজে বাধা দানের অভিযোগে মামলা (যার নং-১০, ১৩/০১/২০২১ইং, ধারা-১৪৩/১৮৬/২২৪/২২৫/৩৩২/৩৩৩/৩০৭/৩৪) করা হয়েছে।
লবণচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর কুমার সরদার বলেন, মামলাটিতে এখনো কাউকে গ্রেফতার দেখানো হয়নি। কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

খুলনায় পিস্তলসহ গ্রেফতার ২

খুলনায় পিস্তলসহ গ্রেফতার ২

২৫ জানুয়ারী, ২০২১ ১৮:০০

শীতার্তদের মাঝে শারমিন সালাম

শীতার্তদের মাঝে শারমিন সালাম

২৫ জানুয়ারী, ২০২১ ১৭:৫৭












ব্রেকিং নিউজ

খুলনায় পিস্তলসহ গ্রেফতার ২

খুলনায় পিস্তলসহ গ্রেফতার ২

২৫ জানুয়ারী, ২০২১ ১৮:০০

শীতার্তদের মাঝে শারমিন সালাম

শীতার্তদের মাঝে শারমিন সালাম

২৫ জানুয়ারী, ২০২১ ১৭:৫৭





এবার উইন্ডিজ শিবিরে মিরাজের আঘাত 

এবার উইন্ডিজ শিবিরে মিরাজের আঘাত 

২৫ জানুয়ারী, ২০২১ ১৭:০৮