খুলনা | শুক্রবার | ২৬ ফেব্রুয়ারী ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭ |

ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের ফাইনালে সুপার সিক্সার্স

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৫ জানুয়ারী, ২০২১ ১৯:৩৩:০০

খুলনার দিঘলিয়া উপজেলায় ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় স্থানীয় ওয়াইএমএ ক্লাবের আয়োজনে ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগ সিজন-সিক্সের প্রথম দল হিসেবে ফাইনালে উন্নীত হয়েছে সুপার সিক্সার্স। শুক্রবার (১৫ জানুয়ারি) দিঘলিয়ার এমএ মজিদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে তারা ১৮ রানে কিটক্যাট বয়েজকে পরাজিত করে ফাইনালে নাম লেখায়।

প্রথম সেমিফাইনালে আগে ব্যাট করে সুপার সিক্সার্স নির্ধারিত ওভারে এক উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করে। দলের হয়ে পিয়াস মাত্র ১৭ বলে সর্বোচ্চ ৩৯ রান করে অপরাজিত থাকেন। আরেক অপরাজিত ব্যাটসম্যান রকি ২৭ বলে ৩৮ রান করেন। কিট ক্যাট বয়েজের হয়ে সুমন একমাত্র উইকেটটি নেন।

জবাবে ব্যাট করতে নেমে কিটক্যাট বয়েজ ক্লাব ১১.৪ ওভারে মাত্র ৯৭ রান সংগ্রহ করে অল আউট হয়ে যায়। দলের সুজাত ২৪, পিয়াস ১৪ রান করেন। বিজয়ী দলের পিয়াস ১৪ রানে ২টি ও রকি ২০ রানে ৩টি উইকেট নেন। ব্যাটে বলে অনবদ্য পারফরমেন্স করে পিয়াস ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

এ ম্যাচে হারলেও এখনও ফাইনালে যাওয়ার সুযোগ আছে কিটক্যাট বয়েজের। শনিবার প্রতিযোগিতার এলিমেনটর ম্যাচে ব্রম্মাগতি রয়েলস মুখোমুখি হবে সুপার ইলেভেনের। এই ম্যাচের বিজয়ী দলের সাথে দ্বিতীয় সেমিফাইনালে খেলবে কিটক্যাট বয়েজ ক্লাব।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



বাংলাদেশ দলে রফিক-রাজ্জাক-পাইলটরা

বাংলাদেশ দলে রফিক-রাজ্জাক-পাইলটরা

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০০:০০

ব্রাদার্সকে উড়িয়ে জয়ে ফিরল শেখ জামাল

ব্রাদার্সকে উড়িয়ে জয়ে ফিরল শেখ জামাল

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০০:০০







চার রানের নাটকীয় জয় কিউইদের

চার রানের নাটকীয় জয় কিউইদের

২৫ ফেব্রুয়ারী, ২০২১ ১২:৩৬



ব্রেকিং নিউজ








মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০০:৩১