খুলনা | শুক্রবার | ২৬ ফেব্রুয়ারী ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭ |

Shomoyer Khobor

জিরোপয়েন্টে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহতের ঘটনায় মামলা

“খেজুরের রস নিয়ে বাসায় ফেরা হলো না পাখি ও আশিকের”

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৫ জানুয়ারী, ২০২১ ২০:০৬:০০

ডুমুরিয়ার কৈয়া বাজার এলাকা থেকে খেজুরের রস নিয়ে শহরে ফিরছিলেন; পথিমধ্যে বালু ভর্তি ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেলের দু’জন আরোহীর। খেজুরের রস নিয়ে বাসায় ফেরা হলো না আর! আজ শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে জিরোপয়েন্ট এলাকার শিকদার পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের কাশিনাথ সিনহার পুত্র নগরীর বাগমারা প্রাইমারী স্কুলের সামনের বাসিন্দা উত্তম কুমার সিনহা পাখি (৩২) এবং নিরালা আবাসিক এলাকার ২৯নং রোডের ৩২নম্বর বাড়ীর বাসিন্দা মোঃ হাবিবুর রহমানের ছেলে মাহমুদুল হাসান আশিক (১৬)। নিহত উত্তম কুমার পাখি নিরালা আবাসিক এলাকার লন্ড্রির দোকানদার এবং আশিক মোহাম্মদনগর মাদ্রাসার নবম শ্রেনির ছাত্র।
এঘটনায় নিহত আশিকের পিতা হাবিবুর রহমান বাদী হয়ে হরিণটানা থানায় মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা ও পুলিশের সুত্র জানান, নতুন ডিসকভারি একটি মোটরসাইকেলে কৈয়া বাজার এলাকা থেকে রস নিয়ে খুলনার দিকে আসছিলেন উত্তম কুমার সিনহা পাখি ও মাহমুদুল হাসান আশিক। মোটরসাইকেলটি খুলনা-সাতক্ষীরা মহাসড়কের শিকদার পেট্রোল পাম্পের পশ্চিমে সাতক্ষীরা লাইন কাউন্টারের সামনে পৌঁছালে সাতক্ষীরাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২৫১৪৭) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন। ট্রাকটিও দ্রুতগতিতে পালিয়ে যায়। ঘটনাস্থলেই ঝরে পড়ে বোতল ভর্তি খেজুরের রস।

মামলার বাদী মোঃ হাবিবুর রহমান জানিয়েছেন, খেজুরের রস দিয়ে পিঠা ভিজানোর কথা ছিল। আমার বাবার আর পিঠা খাওয়া হলো না।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এনামুল হক বলেন, শুক্রবার সকাল ৯টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের শিকদার পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় মামলা হয়েছে। ঘাতক ট্রাক ও চালক-হেলপারদের গ্রেফতারে অভিযান চলছে।
 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০০:৩১











ব্রেকিং নিউজ

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৮, আহত ২০

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৮, আহত ২০

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০৮:৩৪





মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০০:৩১