খুলনা | শুক্রবার | ০৫ মার্চ ২০২১ | ২১ ফাল্গুন ১৪২৭ |

জাতীয় সংসদের একাদশ অধিবেশনে সভাপতিমন্ডলীর সদস্য হলেন সালাম মূর্শেদী এমপি

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ১৮ জানুয়ারী, ২০২১ ২০:২৫:০০

একাদশ জাতীয় সংসদের একাদশ অর্থাৎ ২০২১ সালের প্রথম অধিবেশন উপলক্ষে মনোনয়নকৃত সভাপতিমন্ডলীর সদস্য হলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। বাংলাদেশ জাতীয় সংসদের কার্যপ্রণালী-বিধির ১২ (১) বিধি অনুযায়ী মাননীয় স্পীকার একাদশ জাতীয় সংসদের একাদশ প্রথম অধিবেশন উপলক্ষে পাঁচজন সংসদ সদস্যকে অগ্রবর্তিতা অনুসারে সভাপতিমন্ডলীর সদস্য হিসেবে মনোনয়ন প্রদান করেছেন। আজ সোমবার (১৮ জানুয়ারি) বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের লেজিসলেটিভ সাপোর্ট উইং এর আইন শাখা-২ থেকে জারিকৃত প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে। 

এদিকে, সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীকে সভাপতিমন্ডলীর সদস্য নির্বাচিত করায় সংসদ নেতা শেখ হাসিনা ও স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীকে সাংসদের পাশাপাশি তার নির্বাচনী এলাকা রূপসা, তেরখাদা ও দিঘলিয়াবাসীর পক্ষ থেকেও অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

প্রসঙ্গত্ব, সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বাংলাদেশের সাবেক জাতীয় দলের ফুটবল খেলোয়াড় এবং উদ্যোক্তা। তিনি এনভয় গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) জ্যৈষ্ঠ সহ-সভাপতি, বাংলাদেশে এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ইএবি) সভাপতি এবং বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি। ২০১৮ সালে খুলনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথমবারের মতো বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও একই আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচনে নির্বাচিত হন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



মোবাইল ইন্টারনেটের গতি কমছেই

মোবাইল ইন্টারনেটের গতি কমছেই

০৫ মার্চ, ২০২১ ০৭:৫০









টিকা নিলেন প্রধানমন্ত্রী

টিকা নিলেন প্রধানমন্ত্রী

০৫ মার্চ, ২০২১ ০০:১৫


ব্রেকিং নিউজ








মোবাইল ইন্টারনেটের গতি কমছেই

মোবাইল ইন্টারনেটের গতি কমছেই

০৫ মার্চ, ২০২১ ০৭:৫০




অগ্নিঝরা মার্চ

অগ্নিঝরা মার্চ

০৫ মার্চ, ২০২১ ০০:৩৫