খুলনা | বুধবার | ০৩ মার্চ ২০২১ | ১৯ ফাল্গুন ১৪২৭ |

Shomoyer Khobor

তেরখাদা থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

তেরখাদা প্রতিনিধি  | প্রকাশিত ২৫ জানুয়ারী, ২০২১ ১৭:২৮:০০

‘মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এই শ্লোগান সামনে রেখে তেরখাদা থানা কমপ্লেক্স ভবনের সম্মেলন কক্ষে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং ও জঙ্গিবাদবিরোধী ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় তেরখাদা থানা পুলিশের আয়োজনে নানা শ্রেণিপেশার মানুষের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

তেরখাদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মামুন অর রশিদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, সরকারি নর্থ খুলনা কলেজের উপ-অধ্যক্ষ আবু হেনা মনিরুল হক মন্টু, পুলিশিং কমিউনিটি সভাপতি বদরুল আলম বাদশা, উপজেলা আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মোহসিন, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অরবিন্দ প্রসাদ সাহা, উপজেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আব্বাস আলী। থানার ওসি (তদন্ত) মোঃ মোশাররফ হোসেনের পরিচালনায় অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন থানার এস আই শফিকুল ইসলাম, রাশেদুল হক, সবুজ গাজী সহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ ও ৬ ইউনিয়নের জনপ্রতিনিধিগণ প্রমুখ। 

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মামুন অর রশিদ উপস্থিত সবাইকে উদ্দেশ করে বলেন, কেউ কখনও কোনো অপরাধের সহযোগী হবেন না, আর নিজেও করা থেকে বিরত থাকবেন। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ