খুলনা | বুধবার | ০৩ মার্চ ২০২১ | ১৯ ফাল্গুন ১৪২৭ |

উইন্ডিজ শিবিরে জোড়া আঘাত সাইফ উদ্দিনের

ক্রীড়া প্রতিবেদক  | প্রকাশিত ২৫ জানুয়ারী, ২০২১ ১৭:৪৬:০০

টানা দুই ওভারে মোহাম্মদ সাইফ উদ্দিন ওয়েস্ট ইন্ডিজের দুই সেট ব্যাটসম্যানকে সাজঘরে ফিরিয়েছেন। জেসন মোহাম্মদ ও এনক্রুমাহ বোনারকে মাঠছাড়া করলেন এই ডানহাতি মিডিয়াম পেসার। নিজের ব্যক্তিগত পঞ্চম ওভারে জেসনকে আউট করার পর পরের ওভারে বোনারকে দুর্দান্ত বোলিংয়ে বোল্ড করেন। ৩১ রান করেন বোনার।

বাংলাদেশের দেওয়া ২৯৮ রানের লক্ষ্যে ২৮ ওভারে ৫ উইকেটে ১০৬ রান করেছে ওয়েস্ট ইন্ডিজ। ক্রিজে আছেন রোভম্যান পাওয়েল ও জাহমার হ্যামিল্টন। 

এর আগে টসে হেরে চার পাণ্ডব তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের ঝড়ো ফিফটিতে ৬ উইকেটে ২৯৭ রান করে টাইগাররা।

এই মাঠে ওয়ানডেতে এটিই বাংলাদেশের সর্বোচ্চ দলীয় স্কোর। এর আগে ২০১৮ সালের ২৬ অক্টোবর জিম্বাবুয়ের বিপক্ষে ৩ উইকেট হারিয়ে ২৮৮ রান করেছিল টাইগাররা। তবে সর্বোচ্চ দলীয় সংগ্রহটি শ্রীলঙ্কার দখলে। ২০০৬ সালের ২৫ ফেব্রুয়ারি বাংলাদেশের বিপক্ষেই ৭ উইকেট হারিয়ে ৩০৯ রান করেছিল লঙ্কানরা।  

সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হয় দু’দল। এই ম্যাচে জিতলেই উইন্ডিজকে হোয়াইটওয়াশের লজ্জায় ডুবাবে বাংলাদেশে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ