খুলনা | শুক্রবার | ২৬ ফেব্রুয়ারী ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭ |

Shomoyer Khobor

খুলনায় টাউন সার্ভিস চালুসহ পাঁচদফা দাবি নিসচা ও আগুয়ান ৭১‘র

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ২৫ জানুয়ারী, ২০২১ ১৯:২২:০০

খুলনা মহানগরীর বিভিন্ন রুটে গণপরিবহন (টাউন সার্ভিস) চালুসহ ৫ দফা দাবিতে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের কাছে স্মারকলিপি দিয়েছে নিরাপদ সড়ক চাই (নিসচা) ও আগুয়ান ৭১। গতকাল  স্মারকলিপি পেশ করা হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন নিসচা’র উপদেষ্টা শ্যামল সিংহ রায়, নিসচা’র নগর সভাপতি এসএম ইকবাল হোসেন বিপ্লব, জেলা সভাপতি মোঃ হাছিবুর রহমান হাছিব, আগুয়ান ৭১ এর জেলা সভাপতি আবিদ হাসান শান্ত, নিসচা’র মো: নাজমুল হোসেন,সাদমান সাকিব তুষার ও মোঃ শেখ মিরাজ প্রমুখ।

স্মারকলিপিতে জানানো হয়, খুলনা শহরে অবৈধ স্থাপনা উচ্ছেদে আপনার গৃহীত পদক্ষেপের প্রতি আমরা কৃতজ্ঞ। খুলনা শহরে নিন্মবিত্ত থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের বসবাস। কিন্তু অত্যন্ত হতাশার বিষয় যে, খুলনা শহরে পর্যাপ্ত সংখ্যক গণপরিবহনের (লোকাল বাস) এর অভাব। শিক্ষার্থী থেকে শুরু করে প্রত্যেকেরই যাতায়াত বাবদ প্রত্যেকদিন একটা বড় অঙ্কের অর্থ ব্যয় হয়। খুলনা শহরে গণপরিবহনের (লোকাল বাস) সংকট এই দূর্ভোগকে আরও ঘনীভূত করেছে। নগরীর বহুল ব্যবহৃত সড়কের যানবহনগুলোর ভাড়া বৃদ্ধি এবং বিভিন্ন সড়কের বেহাল দশা জনসাধারণের স্বতঃস্ফূর্ত চলাচলের অন্তরায়। যে সকল রুটে গণ পরিবহন প্রয়োজন রূপসা টু ফুলতলা, রূপসা ব্রিজ-জিরো পয়েন্ট টু বিকেএসপি আটরা, ডুমুরিয়া-গল্লামারি- রেল ষ্টেশন, ফেরিঘাট-জোড়াগেট-পলিটেকনিক কলেজ-মহসীন কলেজ-পিপলস মিলস্- নতুন রাস্তা, শিববাড়ী-সোনাডাঙ্গা-বয়রা-নতুন রাস্তা, রূপসা ব্রীজ-লবনচরা-শিপইয়ার্ড-জজ কোট।
এ ছাড়াও কেডিএ অধিনস্থ জরাজীর্ণ সড়ক সংস্কারের দাবিতে আগামী ৩০ জানুয়ারি  বেলা ১১টায় শিববাড়ী মোড়ে অবস্থান কর্মসূচি পালন করবে সংগঠনটি।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০০:৩১











ব্রেকিং নিউজ

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৮, আহত ২০

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৮, আহত ২০

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০৮:৩৪





মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

মাদক মামলায় এক আসামির ৮ বছরের কারাদণ্ড

২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০০:৩১