খুলনা | শনিবার | ১৭ এপ্রিল ২০২১ | ৪ বৈশাখ ১৪২৮ |

খুলনায় আম্পায়ার্স কাপ ক্রিকেট প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ২৬ ফেব্রুয়ারী, ২০২১ ১০:২২:০০

বাংলাদেশ আম্পায়ার্স এ্যান্ড স্কোরার্স এসোসিয়েশন খুলনা জেলা শাখার আয়োজনে প্রথমবারেরর মতো আম্পায়ার ও স্কোরারদের অংশ গ্রহণে খুলনায় শুরু হয়েছে শেখ আবু নাসের স্মৃতি আম্পায়ার কাপ ক্রিকেট। আজ শুক্রবার সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আ'লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এড. সাইফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দৈনিক সময়ের খবর পত্রিকার সম্পাদক তরিকুল ইসলাম।

এসোসিয়েশনের সভাপতি মোঃ মোরতুজা শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোমতাজ আহম্মেদ তুহিনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনসুর আজাদ, ইকরামুল কবীর মিল্টন, সুজন আহমেদ, মোঃ ইউসুফ আলী, হালিমা ইসলাম প্রমুখ

আম্পায়ার্স কাপ ক্রিকেট টুর্নামেন্টে মোট ৪টি দল অংশ গ্রহণ করছে। দলগুলো হলো শিবসা টাইগার্স, ভৈরব চ্যালেঞ্জার্স, রূপসা রেঞ্জার্স ও ময়ূর টাইটান্স। আজ শুরু হয়ে ২৮ ফেব্র“য়ারি শেষ হবে খুলনার আম্পায়ার ও স্কোরারদের এই ক্রিকেট প্রতিযোগিতা। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক সময়ের খবর পত্রিকা।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








জয়ে ফিরলো ধোনির চেন্নাই

জয়ে ফিরলো ধোনির চেন্নাই

১৭ এপ্রিল, ২০২১ ০৩:৫০






ব্রেকিং নিউজ





করোনামুক্ত হলেন এমপি চুমকি

করোনামুক্ত হলেন এমপি চুমকি

১৭ এপ্রিল, ২০২১ ১৬:১৫