খুলনা | শনিবার | ১৭ এপ্রিল ২০২১ | ৪ বৈশাখ ১৪২৮ |

Shomoyer Khobor

সুশান্তর মৃত্যু: মাদক মামলার চার্জশিটে প্রেমিকা রিয়াসহ আসামি ৩৩

খবর প্রতিবেদন  | প্রকাশিত ০৫ মার্চ, ২০২১ ১৭:০৪:০০

ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুসংক্রান্ত মাদক মামলায় অভিযোগপত্র জমা পড়েছে। এতে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ ৩৩ জনের নাম রয়েছে। মাদক আইনবিষয়ক আদালতে শুক্রবার চার্জশিট জমা দেয় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। 

চার্জশিটে ২০০ সাক্ষীর বয়ান লেখা হয়েছে। চার্জশিট দাখিল করেছেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রধান সমীর ওয়াংখেরে। খবর জিনিউজের।

১২ হাজারের বেশি পৃষ্ঠার চার্জশিটে রিয়ার নাম থাকায় অনেকেই আলোচনা-সমালোচনা করছেন।

২০২০ সালের ১৪ জুন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় দেশব্যাপী তোলপাড় শুরু হয়। মাদক ব্যবহারের অভিযোগ ওঠে বলিউড তারকাদের বিরুদ্ধে। 

প্রাথমিকভাবে মুম্বাই পুলিশ সে বিষয়ে তদন্ত শুরু করলেও পরে তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে সুশান্তের মৃত্যু সংক্রান্ত অনুসন্ধানের দায়ভার তুলে দেওয়া হয়। সেগুলো একটি নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

গত অগাস্ট মাস থেকে মাদকসংক্রান্ত মামলা শুরু করে এনসিবি। একাধিক বলিউই তারকা এনসিবির নজরে চলে আসেন। দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রকুল প্রীত সিংহ, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপালেরও বক্তব্য নেয় তদন্তকারী সংস্থা।  এর সাত মাস পর চার্জশিট দাখিল হলো। 

সংবাদমাধ্যমগুলো বলছে, চার্জশিটে রিয়াসহ ৩৩ জনের নাম রয়েছে। একাধিক মাদক পাচারকারী ও ব্যবহারকারীর নাম তালিকাভুক্ত করা হয়েছে।

এ ঘটনায় এক মাসের বেশি কারাবন্দি ছিলেন সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী।  এনসিবি জানিয়েছে, অল্প পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছিল তার বাড়ি থেকে।  শুধু রিয়া নন, তার ভাই শৌভিক চক্রবর্তীও তিন মাস এনসিবির হেফাজতে ছিলেন। অভিযোগ ছিল, তিনি সুশান্তকে মাদক পাচার করতেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








বরেণ্য অভিনেত্রী কবরী আর নেই

বরেণ্য অভিনেত্রী কবরী আর নেই

১৭ এপ্রিল, ২০২১ ০১:২১



কার্তিককে নিষিদ্ধ করল করণ জোহর 

কার্তিককে নিষিদ্ধ করল করণ জোহর 

১৬ এপ্রিল, ২০২১ ১৬:০৪



ব্রেকিং নিউজ





করোনামুক্ত হলেন এমপি চুমকি

করোনামুক্ত হলেন এমপি চুমকি

১৭ এপ্রিল, ২০২১ ১৬:১৫