খুলনা | শনিবার | ১৭ এপ্রিল ২০২১ | ৪ বৈশাখ ১৪২৮ |

Shomoyer Khobor

দুই নির্মাতা করোনা পজিটিভ

হাসপাতালে গাজী রাকায়েত  বাসায় চয়নিকা চৌধুরী

খবর বিনোদন | প্রকাশিত ০৮ এপ্রিল, ২০২১ ০০:০৫:০০


করোনাক্রান্ত হয়ে ৩১ মার্চ থেকে বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন অভিনেতা-নির্মাতা গাজী রাকায়েত। এর মধ্যে ফুসফুসের ২০ শতাংশ সংক্রমণ ছড়িয়েছে তার। ফলে বুধবার সকালে এই নির্মাতাকে জরুরিভিত্তিতে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি জানিয়েছেন এ অভিনেতা নিজেই।
তিনি বলেন, ‘সিটি স্ক্যান করিয়েছিলাম। সেখানেই ফুসফুসের ইনফেকশনটি ধরা পড়ে। ২০ শতাংশ হওয়ায় দ্রুত হাসপাতালে ভর্তি হতে বলে আমার ভাই। সে নিজেও একজন চিকিৎসক।’
জানা যায়, এটা ছাড়া অন্য কোনও জটিলতা নেই এই অভিনেতার। তাই আপাতত তাকে কেবিনে রাখা হয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।
ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রাকায়েত ভাই করোনা আক্রান্ত হওয়ার পর বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। প্রথম দিকে তার শারীরিক অবস্থা ভালো ছিল। কিন্তু এরই মধ্যে তার ফুসফুস ২০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই তিনি চিকিৎসকের পর্যবেক্ষণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে এখনো তার অক্সিজেন লাগছে না। সবার দোয়া করবেন। ’ 
এস এম কামরুজ্জামান সাগর জানান, তিনি নিজেও করোনা আক্রান্ত। তবে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন এবং তার শারীরিক অবস্থা এখন ভালোর দিকে।
জানা যায়, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। পরে টেস্ট করে জানতে পারেন তার রিপোর্ট পজিটিভ। বাসা থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন তিনি।
এদিকে, গত বছরের ২৫ ডিসেম্বর মুক্তি পায় গাজী রাকায়েত পরিচালিত দেশের প্রথম ইংরেজি সিনেমা ‘গোর’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত।
এদিকে দেশের আরেক স্বনামধন্য নির্মাতা চয়নিকা চৌধুরী করোনা পজিটিভ ফল হাতে পেয়েছেন। দু’দিন ধরে নিজ বাসায় আইসোলেশনে আছেন।
এই নির্মাতা বুধবার বিকেলে বলেন, ‘পজিটিভ রিপোর্ট হাতে পেয়েছি ৫ এপ্রিল। কাল (৮ এপ্রিল) চেস্টের সিটি স্ক্যান করাবো। এরপর চিকিৎসক যা বলেন তাই করতে হবে।’
গেল ক’দিন ধরে করোনাক্রান্ত আবুল হায়াত, গাজী রাকায়েত, আফসানা মিমিদের নিয়মিত খবর নিয়েছেন ‘বিশ্বসুন্দরী’-খ্যাত চয়নিকা চৌধুরী। অনেককেই দেখতে গিয়েছেন সরাসরি। এবার তিনি নিজেই ধরা পড়লেন একই ভাইরাসে।
চয়নিকা বলেন, ‘আমি প্রস্তুত ছিলাম এই সময়টার জন্য। আমি অলওয়েজ ফাইটার। ফাইট করেই আমি প্রতিটা কাজ জয় করেছি। এবারও ফাইট করবো। সৃষ্টিকর্তার সহযোগিতা, সবার দোয়ায় এবারও জয় হবে আমার। আমার ভয় নেই।’
এর মধ্যে গত মঙ্গলবার হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন আবুল হায়াত। তিনি এখনও পজিটিভ। অন্যদিকে আফসানা মিমি নেগেটিভ ফলের অপেক্ষায় এখনও অবস্থান করছেন হাসপাতালে। তবে দু’জনের শারীরিক অবস্থা এখন বেশ স্বাভাবিক বলেই খবর মিলেছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








বরেণ্য অভিনেত্রী কবরী আর নেই

বরেণ্য অভিনেত্রী কবরী আর নেই

১৭ এপ্রিল, ২০২১ ০১:২১



কার্তিককে নিষিদ্ধ করল করণ জোহর 

কার্তিককে নিষিদ্ধ করল করণ জোহর 

১৬ এপ্রিল, ২০২১ ১৬:০৪



ব্রেকিং নিউজ





করোনামুক্ত হলেন এমপি চুমকি

করোনামুক্ত হলেন এমপি চুমকি

১৭ এপ্রিল, ২০২১ ১৬:১৫