খুলনা | শুক্রবার | ০৭ মে ২০২১ | ২৪ বৈশাখ ১৪২৮ |

Shomoyer Khobor

করোনায় আক্রান্ত বলিউড অভিনেতা সোনু সুদ 

খবর বিনোদন  | প্রকাশিত ১৭ এপ্রিল, ২০২১ ১৫:১৭:০০

বলিউডে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। এবার এই মহামারির কবলে পড়েছেন অভিনেতা সোনু সুদ। খবরটি অভিনেতা নিজেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন। 

সোনু তার করোনায় আক্রান্তের খবর জানিয়ে পোস্টে লেখেন, ‘আমি আপনাদের সকলকে জানাতে চাই আজ সকালে আমার করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। সমস্ত সচেতনতা বিধি মেনে ইতিমধ্য়ে আমি নিজেকে নিভৃতবাসে রেখেছি এবং নিজের যথেষ্ট যতœ রাখছি। 

অভিনেতা আরও লেখেন, ‘তবে চিন্তা করবেন না এটি আপনার সমস্যাগুলি সমাধান করার জন্য আমাকে যথেষ্ট সময় দেবে। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি।’

করোনার দ্বিতীয় ঢেউ থাবা বসাতে শুরু করেছে ভারতে। দেশের বিভিন্ন জায়গায় বাড়তে শুরু করেছে আক্রান্তের সংখ্যা। এজন্য সোনুর কাছে বিভিন্ন প্রান্ত থেকে কাছে ফোন আসছে গত কয়েকদিন।

নিয়মিত মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করে দেন সোনু সুদ। হাসপাতালে বেড ফাঁকার জন্য কিছুদিন আগে তার কাছে আবেদন জানান অনেকে। কিন্তু তিনি কোনওভাবে কোনও ব্যবস্থা করতে পারছেন না। যার ফলে নিজের অসহায় লাগছে বলে মন্তব্য করেন এই অভিনেতা। 

এই প্রসঙ্গে সোনু নিজের ট্য়ুইটারে জানান, দেশের বিভিন্ন জায়গার হাসপাতালে তিনি বেডের ব্যবস্থা করতে পারছেন না। আক্রান্তদের জন্য পাঠাতে পারছেন না প্রয়োজনীয় ওষুধ। ফলে তিনি মানুষের জীবন রক্ষা করতে পারছেন না বলে আফসোস হচ্ছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ