খুলনা | বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী ২০২৪ | ৯ ফাল্গুন ১৪৩০

সাংবাদিক নুর হাসান জনি’র মায়ের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক |
০১:৩৭ এ.এম | ১৮ জানুয়ারী ২০২৪


খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন ও খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সদস্য, দৈনিক খুলনা টাইমসের বার্তা সম্পাদক এস এম নুর হাসান জনি’র মা আছিয়া বেগম (৬৫) আর নেই (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)।  বুধবার সকালে নগরীর খালিশপুর নতুন কলোনির নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
দীর্ঘদিন থেকে আছিয়া বেগম বিভিন্ন রোগে ভুগছিলেন। মরহুমার জানাজা নামাজ বাদ এশা খালিশপুর বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে বায়তুন নুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা শেষে বুধবার তাকে খালিশপুর গোয়ালখালি কবরস্থানে দাফন করা হয়।
খুলনা প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও দৈনিক খুলনা টাইমসের বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি’র মাতা আছিয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ, খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের এসোসিয়েশনের সভাপতি সুমন আহমেদ, সাধারণ সম্পাদক আহমদ মুসা রঞ্জু, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নূর, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ ও সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, দীপ্ত আলো’র সভাপতি মো. হাসানুর রহমান তানজির, সাধারণ সম্পাদক বেল­াল হোসেন সজল, খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।
খুলনা টাইমস পরিবার : দৈনিক খুলনা টাইমস-এর বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি’র মা আছিয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান পত্রিকার প্রধান সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন, প্রধান উপদেষ্টা এস এম কবির উদ্দিন বাবলু, সম্পাদক সুমন আহমেদ, নির্বাহী সম্পাদক ফারহা শেখ, যুগ্ম-সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াছিন আরাফাত রাকিব, সহ-সম্পাদক সুমাইয়া রহমান আঁখিসহ সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

প্রিন্ট

আরও সংবাদ