খুলনা | বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী ২০২৪ | ৯ ফাল্গুন ১৪৩০

দৈনিক যুগান্তর খুলনা ব্যুরো প্রধান আহমদ মুসা রঞ্জুর মায়ের ইন্তেকাল

খবর বিজ্ঞপ্তি |
০১:৩৪ এ.এম | ২৮ জানুয়ারী ২০২৪


দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো প্রধান ও খুলনা থেকে প্রকাশিত দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সদস্য আহমদ মুসা রঞ্জুর মাতা মোমেনা বেগম (৭৫) ইন্তেকাল করেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে কয়রা উপজেলা সদরের ৬নং কয়রা গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার ৫ ছেলে ও ৫ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্যা গুণগ্রাহী রয়েছেন। এর আগে ২০২০ সালে রঞ্জুর পিতা ইউসুফ আলী লস্কর ইন্তেকাল করেন।
শনিবার বাদ যোহর ৬নং কয়রা গ্রামের বায়তুল হামদ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন জামায়াতে ইসলামীর নগর সহকারী সেক্রেটারি এড. মুহাম্মদ শাহ আলম। জানাজায় কয়রা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মিজানুর রহমান ও সেক্রেটারি মোঃ সাইফুল­াহ, মাওলানা হাবিল উদ্দিন ওয়াহিদী, কালনা আমিনীয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ইউনুচ আলী, শাকবাড়িয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাওলানা আবু বকর সিদ্দিকী, সাংবাদিক নেতা আশরাফুল ইসলাম নূর, এ এস মানিক, বশির হোসেন, রিয়াছাদ আলী, কামাল হোসেন, ফরহাদ হোসেন, ইমতিয়াজ উদ্দিন, তারেক লিঠু, কয়রা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সরদার জুলফিকার আলম, কালনা মহিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা শাহবাজ হোসেন, যুব লীগ নেতা ইমদাদুল হক টিটু, বিএনপি নেতা সালাউদ্দিন লিটন ও আবু মুসা, স্থানীয় ইউপি মেম্বর নুরুল ইসলাম খোকা, শেখ সোহরাব হোসেন, সরদার নাজমুস সাদাত ও আবু হাসান, মাওলানা সাহাবুদ্দিন, মাওলানা আবু সাঈদ, মরহুমের জামাতা মোড়ল শওকত হোসেন, মরহুমের বড় ছেলে মাস্টার মাহফুজুর রহমান ও ছোট ছেলে আহমদ মুসা রঞ্জুসহ স্থানীয় আ’লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জামায়াতে ইসলামীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ শত শত মুসলি­ অংশ গ্রহণ করেন। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
খুলনা প্রেসক্লাবের স্থায়ী সদস্য আহমদ মুসা রঞ্জু’র মায়ের মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ
অনুরূপ শোক প্রকাশ করেছেন খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (কেসিআরএ) সভাপতি সুমন আহমেদ, ডিএম রেজা সোহাগ, শিশির রঞ্জন মলি­ক, সম্পাদক আশরাফুল ইসলাম নূর, মামুন খান, কামরুল হোসেন মনি, জয়নাল ফরাজী, এইচ এম আলাউদ্দিন, সোহাগ দেওয়ান ও আব্দুল জলিল প্রমুখ। 

প্রিন্ট

আরও সংবাদ