খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

বাগেরহাটের রাখালগাছিতে যুবতীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

সিএন্ডবি বাজার (বাগেরহাট) প্রতিনিধি |
০১:৩৮ এ.এম | ০৮ ফেব্রুয়ারী ২০২৪


বাগেরহাট সদরের রাখালগাছিতে এক যুবতীকে (১৯) ধর্ষণের চেষ্টা করেছে সবুজ চক্রবর্তী (৩৭) নামে এক বখাটে যুবক। অভিযুক্ত সবুজ চক্রবর্তী বাগেরহাট সদর উপজেলার বড়-পাইকপাড়া গ্রামের বিশ্বনাথ চক্রবর্তীর ছেলে।
মামলার এজাহারে জানা গেছে, ভুক্তভোগী যুবতী ফকিরহাটের  কাটাখালি থেকে বাড়ি ফেরার পথে গত ২ ফেব্র“য়ারি রাত সাড়ে ৯টার দিকে বড়পাইকপাড়ার একটি ফাঁকা রাস্তায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা বখাটে সবুজ চক্রবর্তী তাকে একা পেয়ে তার সাথে অশালীন আচরণ এবং শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার আত্মচিৎকারে আশপাশের বাড়ি থেকে লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। তখন সবুজ দৌড়ে পালিয়ে যায়। এরপর থেকে সে পলাতক রয়েছে। তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া গেছে।
এদিকে বিষয়টি গত রবিবার বেলা ১১টায় রাখালগাছি ইউনিয়ন পরিষদে গ্রাম আদালতের মাধ্যমে স্থানীয় ভাবে সমঝোতার চেষ্টা করা হলেও তা প্রভাবশালী একটি মহলের হস্তক্ষেপে ব্যর্থ হয়। অবশেষে ভুক্তভোগীর পরিবার নিরুপায় হয়ে সবুজ চক্রবর্তীর বিরুদ্ধে বাগেরহাট সদর মডেল থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানিয়েছেন, ভিকটিমের পরিবার সবুজ চক্রবর্তীর বিরুদ্ধে একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। আমরা মামলাটি এজাহারভুক্ত করেছি। অভিযুক্ত সবুজ চক্রবর্তীকে আমরা যত দ্রুত সম্ভব গ্রেফতারের চেষ্টা করছি।

প্রিন্ট

আরও সংবাদ