খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

মেহেরপুরে ভুট্টাক্ষেত থেকে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার

খবর প্রতিবেদন |
০১:৩৩ পি.এম | ০৮ ফেব্রুয়ারী ২০২৪


মেহেরপুরের মুজিবনগরে ভুট্টাক্ষেত থেকে আইউব আলী (৫৫) নামের এক ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার কেদারগঞ্জ বাজার এলাকায় তারেরকোল মাঠের ভুট্টাক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মুজিবনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

আইউব আলী মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের খোদা বক্সের ছেলে। আইয়ুব আলী পেশায় একজন ইটভাটা শ্রমিক। মুজিবনগর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

পরিবার সূত্রে জানা গেছে, আইয়ুব আলী কিছুদিন দরে মানসিক রোগে ভুগছেন। গতকাল বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি তিনি। সম্ভাব্য সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবরও নিয়ে তাকে খুঁজে না পেয়ে এলাকায় মাইকিং করা হয়েছে। আজ সকাল সাড়ে ৯টার দিকে কেদারগঞ্জ এলাকার মাঠের ভুট্টাক্ষেতে এক ব্যক্তির মরদেহ পড়ে আছে— এমন খবর পেয়ে পরিবারের লোকজন লাশটি আইউব আলীর বলে শনাক্ত করেন। মৃত ব্যক্তির মুখমন্ডলে দাগ এবং মাথার পিছনে রক্তাক্ত ক্ষত চিহ্ন রয়েছে। তার মৃত্যুর সঠিক কারণ জানা সম্ভব হয়নি। খবর পেয়ে মুজিবনগর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

মানিকনগর গ্রামের উৎপল মন্ডলের ছেলে কৃষক সুজায় মণ্ডল জানান, আমরা কয়েক কৃষক বল্লভপুর গ্রামের হুদা মন্ডলের একটি কলাবাগানে কাজ করছিলাম। এসময় পাশের ভুট্টাক্ষেতে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে বিষয়টি মিনা কাকাকে জানাই। মিনা কাকা বিষয়টি স্থানীয়দের জানালে ঘটনাটি জানাজানি হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

ওসি উজ্জল দত্ত জানান, কেদারগঞ্জ এলাকার একটি ভুট্টাক্ষেত থেকে আইয়ুব আলী নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা সম্ভব হয়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

প্রিন্ট

আরও সংবাদ