খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

সভাপতি তাহমিদ, সম্পাদক ইরানী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে খুলনা জেলা সমিতির কমিটি গঠন

খবর বিজ্ঞপ্তি |
১২:২৪ এ.এম | ১১ ফেব্রুয়ারী ২০২৪


‘বাঘের গর্জন নদীর বাঁকে, ঐক্য মোদের প্রাণের ডাকে’ এই শ্লোগানকে সামনে রেখে  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত খুলনার শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে নতুন কমিটি। খুলনা জেলা সমিতির নতুন কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের শিক্ষার্থী এস এম তাহমিদ হাসান-কে সভাপতি ও সংস্কৃত বিভাগের শিক্ষার্থী তামান্না তাবাসসুম ইরানীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
গত শুক্রবার রাজশাহী নগরীর নানকিং দরবার হলে “নবীন বরণ, বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা” অনুষ্ঠানে ২০২৪-২০২৫ সালের কার্যনির্বাহী এই কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটির ঘোষণা করেন প্রফেসর ড. রুকসানা বেগম।
কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ শাকিল আহমেদ ও মিম্মা রহমান রীতি, যুগ্ম-সাধারণ সম্পাদক দেবু দাস ও বিজয় পাল, সাংগঠনিক সম্পাদক মোঃ নাঈমুল হাসান খান ও ইশরাত ফিরো ইফতি, কোষাধ্যক্ষ এ কে এম রাফায়েল আলম তমো, প্রচার সম্পাদক আবিদা আক্তার লাবনী  ও মোঃ জাহিদ হাসান। 
কমিটির অ্যালামনাস, শিক্ষকবৃন্দ এবং উপদেষ্টা পরিষদের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। কমিটির সদ্য সাবেক সভাপতি মোঃ রুবেল মলি­কের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর এস এম শাহিনুল ইসলাম, প্রফেসর ড. মুর্শিদা ফেরদৌস বিনতে হাবিব, প্রফেসর ড. মুহাঃ বেলাল হুসাইন। তারা প্রত্যেকে খুলনা জেলা সমিতির উত্তরোত্তর সাফল্য কামনা এবং সমিতির সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন। 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাবিস্থ খুলনা জেলা সমিতির আজীবন উপদেষ্টা নানকিং গ্র“পের সিউও এহসানুল হুদা দুলু। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু। উপস্থিত অতিথিবৃন্দের মধ্যে ছিলেন অ্যালামনাস সদস্য পল বিশ্বাস, সমীর ভদ্র, শেখ লিপু, শরীফুল ইসলাম, মাহিমুর তপু এবং মোঃ মেহেদী হাসান।

প্রিন্ট

আরও সংবাদ