খুলনা | বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী ২০২৪ | ৯ ফাল্গুন ১৪৩০

খুলনা প্রেসক্লাবে ৩ দিনব্যাপী বসন্ত বরণ উৎসব শুরু

খবর বিজ্ঞপ্তি |
০২:৪৮ পি.এম | ১২ ফেব্রুয়ারী ২০২৪


খুলনা প্রেসক্লাবের উদ্যোগে ও  খুলনা অনলাইন শপিং এর আয়োজনে ক্লাবের শহীদ শেখ আবু নাসের ব্যাংকুয়েট হলে ৩ দিনব্যাপী বসন্ত বরণ উৎসব শুরু হয়েছে। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে প্রধান অতিথি হিসেবে এই বসন্ত বরণ উৎসব উপলক্ষে আয়োজিত বসন্ত মেলার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ।

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও শেখ আবু হাসান, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, কাযনির্বাহী সদস্য শেখ মাহমুদ হাসান সোহেল, ক্লাব সদস্য মুহাম্মদ আবু তৈয়ব, মোঃ হুমায়ুন কবীর ও বাপ্পী খানসহ অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ।  

খুলনা প্রেসক্লাবের শহীদ শেখ আবু নাসের ব্যাংকুয়েট হলে আজ সোমবার ১২ ফ্রেব্রæয়ারি থেকে আগামী ১৪ ফেব্রæয়ারি বুধবার রাত ১০টা পর্যন্ত ৩ দিনব্যাপী এই বসন্ত মেলা চলবে। স্থানীয় ও জাতীয় পর্যায়ে স্বনামধন্য ৮৫টি স্টল এবারের বসন্ত মেলায় অংশ নিচ্ছে। মেলার স্টলগুলোতে দেশি-বিদেশি বিভিন্ন রকমারী পণ্য, পোষাক, পিঠাসহ খাবার সামগ্রী পাওয়া যাচ্ছে।

প্রিন্ট

আরও সংবাদ