খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

নগর বিএনপি’র প্রস্তুতি সভা : কেন্দ্রীয় ও শহিদ দিবসের কর্মসূচি গ্রহণ

খবর বিজ্ঞপ্তি |
০১:৪১ এ.এম | ১৩ ফেব্রুয়ারী ২০২৪


মহানগর বিএনপি’র প্রস্তুতি সভায় কেন্দ্র ঘোষিত কর্মসূচি সফলে এবং আন্তর্জাতিক ভাষা দিবস যথাযথ মর্যাদায় পালনে বিস্তারিত কর্মসূচি নেয়া হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে নগর বিএনপি’র আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে সদস্য সচিব শফিকুল আলম তুহিনের সঞ্চালনায় এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় ২৮ অক্টোবর পরবর্তী সময়ে নগর বিএনপি’র সাবেক সহ-সভাপতি সিরাজুল ইসলাম মেঝভাই, এড. এস আর ফারুক, বিএনপি নেতা লোকমান গাজী, যুবনেতা মাসুম ফরাজী, বিএনপি নেতা কালাম শিকদার, যুবদলের মিজানের ইন্তেকালে এবং সারাদেশে বিএনপি’র মৃত্যুবরণকারী ১৫ জন নেতা-কর্মীর রুহের মাগফিরাত কামনা করা হয়।
সভা থেকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্তি ও ডামি নির্বাচন বাতিলের একদফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার বেলা ১১টায় দলীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরণ এবং ১৪ ফেব্র“য়ারি নগরীর সকল থানা, ওয়ার্ডে গণসংযোগ ও লিফলেট বিতরণ এবং ১৬ ফেব্র“য়ারি বাংলাদেশ এবং ভারত ও মিয়ানমার সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে শহিদ বাংলাদেশীদের স্মরণে বাদ জুমা মসজিদে-মসজিদে দোয়া মাহফিলের সিদ্ধান্ত গৃহিত হয়।
একই সাথে মহান ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য ২০ ফেব্র“য়ারি রাত ১১টায় দলীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের উপস্থিত, রাত ১২টা এক মিনিটে হাদিস পার্কের শহিদ মিনারে শ্রদ্ধার্ঘ অর্পণ এবং ২১ ফেব্র“য়ারি বেলা ১১টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন নগর বিএনপি’র যুগ্ম-আহবায়ক সৈয়দা রেহেনা ঈসা, কাজী মাহমুদ আলী, আবুল কালাম জিয়া, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন ভিপি হোসেন, শেখ সাদী ও হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, বিএনপি নেতা কে এম হুমায়ূন কবির, শেখ জাহিদুল ইসলাম, মোঃ মুরশিদ কামাল, কাজী মিজানুর রহমান, হাবিবুর রহমান বিশ্বাস, শাহিনুল ইসলাম পাখি, আরিফ ইমতিয়াজ খান তুহিন, জহর মীর, নাজিরউদ্দিন আহমেদ নান্নু, আহসান উল­াহ বুলবুল, আফসার উদ্দিন, নাসির খান, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আক্তারুজ্জামান তালুকদার সজীব, ইসতিয়াক আহমেদ ইস্তি, এড. কানিজ ফাতেমা আমিন, মোঃ শহীদ খান, মেশকাত আলী, মোস্তফা কামাল, আহসান হাবীব বাবু, কামরুজ্জামান রুনু, মঈদুল ইসলাম টুকু, ইসলাম বিশ^াস, ওয়াহেদুজ্জামান হাওলাদার, সওগাতুল আলম সগীর, আক্কাস আলী, কাজী মিজানুর রহমান, হালিম মোড়ল, ইয়াজুল ইসলাম এ্যাপোলো, মনিরুজ্জামান মনির, নিঘাত সীমা, কে এম এ জলিল, রফিকুল ইসলাম শান্ত, দেলোয়ার হোসেন, মোঃ নুরুল ইসলাম, মোঃ দুলাল, মাসুদুল হক হারুন, হাসান আল মামুন,  সাইফুল ইসলাম বকসি, শরীফুল ইসলাম বাদল, শফিকুল ইসলাম শাহিন, জাকির ইকবাল বাপ্পি, মোল­া মিজানুর রহমান, সৈয়দ তানভীর আহমেদ, জাহিদুল ইসলাম খোকন ও মাহফুজুল সরদার প্রমুখ।

প্রিন্ট

আরও সংবাদ