খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

ফকিরহাটে চাঁদা আদায় ও দাবীর অভিযোগে তিনজন গ্রেফতার

ফকিরহাট প্রতিনিধি |
০১:১৩ পি.এম | ১৩ ফেব্রুয়ারী ২০২৪


ফকিরহাটে ব্যবসায়ীর নিকট থেকে চাঁদা আদায় ও আরো চাঁদার দাবীর অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার সন্ধ্যায় কাটাখালী মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতারকৃতদের বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন অভিযুক্ত ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া গ্রামের আবু বকর শেখের ছেলে মো. কামাল শেখ (৪৫), সোহরব শেখের ছেলে বাচ্চু শেখ (৪০) ও একই এলাকার মজিদ শেখের ছেলে সুমন শেখ (২৫)।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, ১০ ফেরুয়ারি রাত ১০টার দিকে ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকার ভাই ভাই ট্রেডার্স নামক ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক ভাঙ্গাড়ীর ব্যবসায়ী মো. ইসমাইল ভূইয়ার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এমন সময়  অভিযুক্ত মো. কামাল শেখ. বাচ্চু শেখ ও সুমন শেখ এসে দুই লাখ টাকা চাঁদা দাবী করে। টাকা না দিলে হত্যার হুমকি প্রদান করেন অভিযুক্তরা। এসময় ভাঙ্গাড়ী ব্যবসায়ী ইসমাইল ভূইয়া কাছে থাকা ৫০হাজার টাকা অভিযুক্তরা ছিনিয়ে নেয়।

পরবর্তীতে তাদের দাবীকৃত বাকি দেড় লাখ টাকা ১১ ফেব্রুয়ারির মধ্যে প্রদান না করিলে ভিকটিমকে হত্যা করাসহ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেবে বলে হুমকি দেয়।

এমন খবর পেয়ে থানা পুলিশ ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী ইসমাইল ভূইয়া গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে অভিযুক্ত তিনজনের নাম উল্ল্যেখ করে ফকিরহাট মডেল থানায় একটি চাঁদাবাজী মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তধিন রয়েছে।

প্রিন্ট

আরও সংবাদ