খুলনা | রবিবার | ১৪ এপ্রিল ২০২৪ | ৩০ চৈত্র ১৪৩০

বিভিন্ন সংগঠনের শোক

সিনিয়র সাংবাদিক হারুনের মায়ের ইন্তেকাল

খবর বিজ্ঞপ্তি |
০১:৩৯ এ.এম | ২০ ফেব্রুয়ারী ২০২৪


খুলনা প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সদস্য ও দৈনিক জন্মভূমি’র সিনিয়র রিপোর্টার হারুন-অর-রশীদের আম্মা সুফিয়া বেগম (৯৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাট গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল এশাবাদ নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।  
এদিকে সাংবাদিক হারুন-অর রশীদের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ, মরহুমার রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন কেন্দ্রীয় বিএনপি’র ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা আহবায়ক আমীর এজাজ খান, নগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা সদস্য সচিব এস এম মনিরুল হাসান বাপ্পী।
অনুরূপ বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

প্রিন্ট

আরও সংবাদ