খুলনা | বৃহস্পতিবার | ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

ভারতীয় অভিনেতা ঋতুরাজ সিংয়ের মৃত্যু

খবর বিনোদন |
০২:০১ পি.এম | ২০ ফেব্রুয়ারী ২০২৪


ভারতের জনপ্রিয় ছোটপর্দার অভিনেতা ঋতুরাজ সিং মারা গেছেন। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গতকাল সোমবার মধ্যরাতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ৫৯ বছর বয়সে মারা গেছেন তিনি। তাঁর সহকর্মী এবং বন্ধু অমিত বহল অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, অগ্ন্যাশয়-সম্পর্কিত সমস্যা নিয়ে বিগত কয়েক দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন ঋতুরাজ সিং। চিকিৎসা চলছিল তাঁর। সদ্য হাসপাতাল থেকে বাড়িও ফিরেছিলেন অভিনেতা। এরপরই সোমবার মধ্যরাতে তাঁর মৃত্যুর খবর আসে। মুম্বাইয়ে নিজ বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি।

প্রযোজক সন্দীপ সিকান্দ ঋতুরাজ সিং সম্পর্কে একটি বিবৃতি শেয়ার করে লিখেছেন, ‘খবর শুনে আমি হতবাক এবং আহত হয়েছি! কেউ খুব ভোরে আমার একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে খবরটি পোস্ট করেন, তখন থেকে আমি একটা মানসিক চাপে রয়েছি। ‘‘কাহানি ঘর ঘর কি’’তে ঋতুরাজের সঙ্গে খুব ঘনিষ্ঠ ভাবে কাজ করেছি। তিনি একজন অভিনেতার চেয়েও তিনি একজন সেরা মানুষ ছিলেন। এ খবরে আমি সত্যিই মর্মাহত। তাঁর আত্মার শান্তি কামনা করি। তাঁর স্ত্রী এবং সন্তানরা এই ক্ষতি মোকাবেলা করার শক্তি পান।’

ভারতের জনপ্রিয় টিভি অভিনেতাদের একজন হিসেবে বিবেচনা করা হতো ঋতুরাজকে। স্টার প্লাসের ‘অনুপমা’সহ বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। একসময় মঞ্চেও দাপিয়ে কাজ করেছেন ঋতুরাজ। পরে নাম লেখান টিভি ধারাবাহিকে; ‘বানেগি আপনি বাত’, ‘শপথ; ‘আহাত’, ‘লাডু’সহ বেশ কয়েকটি আলোচিত টিভি ধারাবাহিকে পাওয়া গেছে তাঁকে।

ঋতুরাজ সিংকে ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’, ‘ত্রিদেবিয়ান’, ‘দিয়া অওর বাতি হাম’ ছাড়াও অনেক টিভি সিরিয়ালে দেখা গেছে। বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটের সঙ্গে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতেও অভিনয় করেছিলেন তিনি।

প্রিন্ট

আরও সংবাদ