খুলনা | রবিবার | ১৪ এপ্রিল ২০২৪ | ৩০ চৈত্র ১৪৩০

‘ডন থ্রি’: রণবীর সিংয়ের বিপরীতে কিয়ারা আদভানি

খবর বিনোদন |
০৩:০৯ পি.এম | ২০ ফেব্রুয়ারী ২০২৪


‘ডন থ্রি’-তে রনবীর সিংয়ের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী কিয়ারা আদভানি। আজ মঙ্গলবার এক্সে (টুইটার) কিয়ারার যুক্ত হওয়ার বিষয়টি জানানো হয়। বলিউডের জনপ্রিয় ডন ফ্র্যাঞ্চাইজিতে যুক্ত হয়ে রোমাঞ্চিত কিয়ারা আদভানি। চেয়েছেন ভক্তদের সমর্থন ও ভালোবাসা।

নিজের এক্স হ্যান্ডেলে কিয়ারা লিখেছেন, ‘আইকনিক ডন ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে আমি রোমাঞ্চিত। এই উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করার সময় আপনাদের ভালোবাসা এবং সমর্থন চাইছি।’ ক্লিপটি এক্সে পোস্ট করেছেন ফারহান আখতার নিজেও। লিখেছেন, ‘ডন ইউনিভার্সে কিয়ারাকে স্বাগতম।’

বলিউডের জনপ্রিয় ডন ফ্র্যাঞ্চাইজি থেকে সরে দাঁড়ান বলিউড বাদশা শাহরুখ খান। কারণ হিসেবে তিনি তখন জানান, এই চরিত্রে তাঁর আর নতুন কিছু দেওয়ার নেই। এরপরই ২০২৩ সালের আগস্টে ফারহান জানান হিট ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাতে রণবীর সিং নতুন ডন চরিত্রে হাজির হবেন।

১৯৭৮ সালে ডন চরিত্রটি তৈরি করেছিলেন সেলিম-জাভেদ। অমিতাভ বচ্চন নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে সাড়া ফেলেছিলেন। ফারহান আখতার ও প্রযোজক রিতেশ সিধওয়ানি ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি কিনে নিয়েছিলেন। ২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে প্রথমবার ‘ডন’ সিনেমাটি নির্মাণ করেন ফারহান আখতার।

অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন-এর কাহিনির আদলে তৈরি হলেও এই সিনেমাটি তার নিজস্ব অস্তিত্ব তৈরি করে নিয়েছিল। ফারহানের নির্মিত এই সিনেমাটি এতটাই জনপ্রিয় হয় যে,২০১১ সালে এটির দ্বিতীয় পর্ব বানিয়ে ফেলেন তিনি।

উল্লেখ্য, ‘ডন থ্রি’ ছাড়াও রাম চরণের সঙ্গে ‘গেম চেঞ্জার’ সিনেমায় দেখা যাবে কিয়ারাকে। তেলুগু, তামিল ও হিন্দি, এই তিনটি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। এর আনুষ্ঠানিক মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি। কিয়ারাকে সবশেষ দেখা গেছে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায়।

প্রিন্ট

আরও সংবাদ