খুলনা | বৃহস্পতিবার | ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

মোংলায় ফল কেনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫, আটক ২

মোংলা প্রতিনিধি |
০৩:৪১ পি.এম | ২০ ফেব্রুয়ারী ২০২৪


মোংলায় ফল কেনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে। এর সাথে সড়িত থাকায় দুই জনকে আটকও করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানা হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় বাজারের একটি দোকান থেকে দুই কাটুন আঙ্গুল ফল ক্রয় করে শিপন নামের এক ফল ব্যবসায়ী। এসময় অন্য ব্যবসায়ী শাহাবুদ্দিন, শাহাসাপ, শাহা আলী ও বাদশা ওই একই ফল জোর পুর্বক নেয়ার জন্য বাক বিতন্ডায় জড়িয়ে পরে। পরে ব্যবসায়ী দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শিপন, জসিম, মানিক ও বাদশাসহ বেশ কয়েকজন আহত হয়। এর মধ্যে দুইজনকে রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদেরও স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় উভয় গ্রুপেই সোমবার গভীর রাতে মোংলা থানায় পৃথক দুটি মামলা করলে শাহাসাপ ও মানিক নামের দুই জনকে আটক করে মোংলা থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ নিয়ে শহরে উত্তেজনা বিরাজ করছে।

মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মুশফিকুর রহমান তুষার বলেন, ফল কেনা একটি তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারী পরে একটি বড় সংঘর্ষের ঘটনা ঘচে। এতে জসিম, শিপন, বাদশা সহ বেশ কয়েকজন আহত হয়েছে। এঘটনা নিয়ে মামলা হওয়ার সাথে সাথে দুইজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। আর বাকিদেরও গ্রেফতারে অভিযান চলছে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তা।

প্রিন্ট

আরও সংবাদ