খুলনা | রবিবার | ১৪ এপ্রিল ২০২৪ | ৩০ চৈত্র ১৪৩০

মোংলায় ৩ দিনব্যাপী বই মেলার উদ্বোধন করলেন সাবেক উপমন্ত্রী

মোংলা প্রতিনিধি |
০১:৫৩ এ.এম | ২১ ফেব্রুয়ারী ২০২৪


মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মোংলায় ৩ দিনব্যাপী অমর একুশে বই মেলা শুরু হয়েছে। মোংলা পোর্ট পৌরসভা ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে মঙ্গলবার বিকালে পৌর কেন্দ্রিয় শহিদ মিনারে বই মেলার উদ্বোধন করেন সাবেক উপমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার।
বই মেলার অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পাল, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হাবিবুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, মোংলা সরকারি কলেজের অধ্যক্ষ, পৌর কাউন্সিলর জি এম আল-আমিন, মোংলা সরকারি কলেজের প্রভাষক শাহারা বেগম, পৌর সচিব অমল কৃষ্ণ সাহাসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।
বই মেলার প্রথম দিনে সকাল থেকেই উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থদের অংশ গ্রহণে অনুষ্ঠিত হয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা। পরে অনুষ্ঠিত হয় কুইজ প্রতিযোগিতা, স্বরচিত কবিতা আবৃত্তি, দলীয় ও একক নৃত্য, ও সঙ্গীতানুষ্ঠান। এবার বই মেলায় বিভিন্ন ধরনের বইয়ের স্টল সাজিয়ে বসেছে দোকানীরা, সেই সাথে রয়েছে বিভিন্ন সমাজ সচেতনতামূলক স্টল। উদ্বাধনের পরে বই মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার। 

প্রিন্ট

আরও সংবাদ