খুলনা | রবিবার | ১৪ এপ্রিল ২০২৪ | ৩০ চৈত্র ১৪৩০

শহীদকে এড়িয়ে গেলেন প্রাক্তন প্রেমিকা কারিনা

খবর বিনোদন |
১২:১৭ পি.এম | ২২ ফেব্রুয়ারী ২০২৪


গত পরশুর দাদাসাহেব ফালকে ফিল্ম অ্যাওয়ার্ডের রেড কার্পেটে অদ্ভুত এক মুহূর্ত ঘটেছে। অ্যাওয়ার্ড শোতে প্রবেশের সময় পাশে থেকেও কারিনা কাপুর যেন চিনতে পারেননি প্রাক্তন শহীদ কাপুরকে। সেই মুহূর্তের ভিডিও রীতিমতো ভাইরাল।

কারিনা রেড কার্পেট দিয়ে অ্যাওয়ার্ড শোতে প্রবেশের সময় শহীদ কাপুর দাঁড়িয়ে ছিলেন রেড কার্পেটে। শহীদের পাশে যিনি দাঁড়িয়ে ছিলেন তাঁর সঙ্গে সৌজন্য বিনিময় করেন কারিনা কাপুর। তখন শহীদের সঙ্গে কথা বলা তো দূরের কথা, একপলকের জন্য তাকাননি অভিনেত্রী। তবে আড়চোখে ঠিকই কারিনার চোখে তাকাতে দেখা গেছে শহীদকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি রীতিমতো ভাইরাল, সঙ্গে রয়েছে এক্স হ্যান্ডেলের ট্রেন্ডিংয়ে। ভিডিওতে দেখে মনে হচ্ছে, কারিনা যেন দেখতেই পেলেন না প্রাক্তন শহীদকে। এটা ইচ্ছাকৃত নাকি সত্যিই শহীদের উপস্থিতি খেয়াল করেননি কারিনা, সেটা বোঝা সম্ভব নয়।

তবে এই জুটির অনুরাগীরা এটাকে ‘জব উই মেট’ মোমেন্ট বলে চিহ্নিত করেছেন। বলিউডে প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব নতুন কিছু নয়। কিন্তু প্রেমের বিচ্ছেদের পর আর একসঙ্গে কাজ করেননি কারিনা-শহীদ।

উল্লেখ্য, শহীদ কাপুর ও কারিনা কাপুর জুটির প্রেম কাহিনি একসময় বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। প্রচালিত ট্রেন্ডের বাইরে গিয়ে প্রকাশ্যে একে অপরকে ভালোবাসার কথা স্বীকার করে নিতেন তাঁরা। প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর ২০০৬ সালে প্রেমে বিচ্ছেদ হয় শহীদ-কারিনার। নিজেদের ভাঙা সম্পর্ক নিয়ে কোনোদিনই সেভাবে মুখ খোলেননি তাঁরা।
 

প্রিন্ট

আরও সংবাদ