খুলনা | রবিবার | ১৪ এপ্রিল ২০২৪ | ৩০ চৈত্র ১৪৩০

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

খবর প্রতিবেদন |
০৯:৫৯ পি.এম | ২২ ফেব্রুয়ারী ২০২৪


মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক শিশু, এক নারীসহ চারজন নিহত হয়েছেন।  এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত পৌনে  ৮ টার দিকে ঢাকা ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের শিবচরের দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর বাস স্টান্ডের কাছে এ দূর্ঘটনা ঘটে। শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন  এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস ঢাকা থেকে বরিশাল যাচ্ছিল। বাসটি শিবচরের সূর্য্যনগর নামক স্থানে এলে সামনে থাকা একটি ট্রাককে সজোরে ধাক্কা দিলে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ২ জন মারা যায়।পরে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরো ১ জন ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলা হাসপাতালে নেওয়ার পথে ১ জনের মৃত্যু। এছাড়াও শিবচরের পাচ্চর এলাকার রয়েল হাসপাতাল আহত ৫ জনকে নেওয়া হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও কয়েকজনকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়েছে।

হানিফ পরিবহনের যাত্রী বরিশালের বাকেরগঞ্জ থানার মাসুদ রানা বলেন, বাসটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। বাসে ৪২ জন যাত্রী ছিলো। তিনি জে সিরিজের সিটে বসা ছিলেন। বাসটির গতি ১০০ বেশি ছিলো। সামনের সিটের অনেকে আহত হয়।

এলাকাবাসী জানান, ‘সন্ধ্যার পর বিকট শব্দ শুনে হাইওয়েতে এসে দেখি ট্রাক উল্টে আছে। আর বাসের সামনে দুমড়ে মুচড়ে গেছে। আহত হয়েছে অনেক যাত্রী।’

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাকিল জানান, ‘দূর্ঘটনায় ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে আরো ২ জন মারা গেছে।’

প্রিন্ট

আরও সংবাদ