খুলনা | বৃহস্পতিবার | ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

খুলনায় গরীবের বন্ধু ডাঃ হাবিবুর রহমান আর নেই

খবর বিজ্ঞপ্তি |
০১:০৬ এ.এম | ২৭ ফেব্রুয়ারী ২০২৪


খুলনার প্রথিতযশা দন্ত চিকিৎসক ও ডেন্টাল সোসাইটির সভাপতি ডাঃ এস হাবিবুর রহমান (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। গত শনিবার দিবাগত রাত ১টা ৫০ মিনিটের সময় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিতসহ নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
গত রোববার বাদ জোহর নগরীর ময়লাপোতা বায়তুল আমান জামে মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে মরহুমের মরদেহ নগরীর নিরালা কবরস্থানে দাফন করা হয়। তিনি গরীব রোগী চিকিৎসা করে এলাকায় সুনাম অর্জন করেছেন। 
বিএমএ খুলনা :  খুলনা বিএমএ’র আজীবন সদস্য প্রখ্যাত ডেন্টাল সার্জন ডাঃ সরদার হাবিবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বিএমএ খুলনা। 
বিবৃতিদাতারা হচ্ছেন বিএমএ’র কেন্দ্রীয় সহ-সভাপতি ও সংগঠনের খুলনার সভাপতি ডাঃ শেখ বাহারুল আলম এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজসহ কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ। 
 

প্রিন্ট

আরও সংবাদ