খুলনা | বৃহস্পতিবার | ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ গ্রেফতার ১

মোরেলগঞ্জ প্রতিনিধি |
১২:২৩ এ.এম | ০৪ মার্চ ২০২৪


বাগেরহাটের মোরেলগঞ্জে স্বর্ণ ব্যবসায়ীকে মারপিট করে ১৬০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ আড়াই লাখ টাকা ও মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় শেখ তাজুল ইসলাম শাহিন (৪৫) নামে এক ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত নম্বরবিহীন বাজাজ-প্লাটিনা মোটরসাইকেল জব্দ করা হয়। রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়। এর আগে শনিবার রাতে উপজেলার খাউলিয়া এলাকা থেকে শাহিনকে গ্রেফতার করা হয়। তবে ছিনতাই হওয়া স্বর্ণ ও টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ।
গ্রেফতার তাজুল ইসলাম শাহিন উপজেলার খাউলিয়া গ্রামের মৃত নুর মোহাম্মাদের ছেলে। সে স্থানীয় চৌধুরী এন্ড খান সিকে ইটভাটার মার্কেটিং ম্যানেজার পদে চাকুরি করে। ২০১৬ সালে ৫ জুলাই স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আবু হানিফকে (৩৮) হত্যা করে পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা মামলারও চার্জশিটভুক্ত আসামি সে। 
মোরেলগঞ্জ থানার উপ-পরিদর্শক মিঠুন খান বলেন, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হলে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছে আদালত। আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। সোমবার রিমান্ড শুনানির দিন ধার্য্য করেছে আদালত। এছাড়া স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত অন্যদের শনাক্ত করে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 
উলে­খ, গত ২৩ ফেব্র“য়ারি রাত ৯টার দিকে মোরেলগঞ্জ পৌরসভার সেরেস্তাদারবাড়ি এলাকা থেকে নিলয় জুয়েলার্সের মালিক মিলন কর্মকারকে ছিনতাইকারীরা মারপিট করে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ ব্যাগ ও মোটরসাইকেল নিয়ে যায়। ঘটনার পর থেকে ১৬০ ভরি স্বর্ণ ও নগদ দুই লক্ষ টাকা খোয়া যাওয়ার কথা উলে­খ করলেও ঘটনার  ৪ দিন পরে ২৭ ফেব্র“য়ারি ৮০ ভরি স্বর্ণ ছিনতাই হয়েছে দাবি করে মামলা দায়ের করেন নিলয় জুয়েলার্সের মালিক মিলন কর্মকার। 
 

প্রিন্ট

আরও সংবাদ