খুলনা | বৃহস্পতিবার | ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

বেনাপোলে কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

বেনাপোল প্রতিনিধি |
১২:২৪ এ.এম | ০৪ মার্চ ২০২৪


যশোরের বেনাপোল পোর্ট থানার শিকড়ি গ্রাম থেকে একটি কিশোরীকে বেড়ানোর কথা বলে পাশের গ্রাম রাজাপুর নিয়ে ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। মামলার কয়েক ঘন্টার মধ্যে গতকাল রবিবার দুপুরে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার রাজাপুর গ্রামের মোঃ হানেফ আলীর ছেলে মোঃ আসাদ (২০) এবং একই এলাকার হাসানুর রহমানের ছেলে মোঃ আশানুর রহমান আশা (২৪)।
ধর্ষিতার বোন জানায়, গত দুইদিন আগে (শুক্রবার) সকালে তার বোন ওয়াজ মাহফিল শোনার জন্য বোনের বাড়ি বেনাপোল পোর্ট থানার খড়িডাংগা যায়। ওইদিন মাহফিল চলাকালীন রাত সাড়ে ৮টার দিকে সে চুড়ি এবং মালা কেনার জন্য দোকানে যায়। এ সময় দূর সম্পর্কের আত্মীয় আসাদ ও তার বন্ধু আশানুরের সাথে তার দেখা হয়। এ সময় মাহফিল চত্বরে তাকে ফুসকা খাওয়ায় এবং ঘোরাঘুরি করে। এক পর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে আসাদ ফুসলে আমার বোনকে বেড়াতে যাওয়ার কথা বলে মোটরসাইকেলে করে তার বন্ধু আশানুর রহমানের বাড়িতে নিয়ে আসে। এ সময় বাড়িতে কোন লোকজন না থাকায় ভয় পেয়ে মুন্নী চলে আসতে চাইলে আসাদ জোর করে শয়ন কক্ষে নিয়ে যায়। এ সময় আশানুর বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। এ সুযোগে আসাদ তাকে ধর্ষণ করে। পরবর্তীতে রাত ৩টার দিকে আসাদের বন্ধু আশানুর মোটরসাইকেলে করে ভুক্তভোগীকে তার বোনের বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। বোনের কাতর অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকেও মেডিকেল রিপোর্টের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্ট পাওয়ার পর জানা যাবে সঠিক কারণ। 

প্রিন্ট

আরও সংবাদ