খুলনা | রবিবার | ১৪ এপ্রিল ২০২৪ | ৩০ চৈত্র ১৪৩০

এবার আসছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’

খবর বিনোদন |
০৩:১৬ পি.এম | ০১ এপ্রিল ২০২৪


করন জোহর নির্মিত আলোচিত সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে আলিয়া ভাটের। এরপর সিনেমাটির দ্বিতীয় পার্ট নির্মিত হয়েছে। এবার ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ নির্মাণের ঘোষণা দিলেন করন জোহর।

সিনেভিস্টার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে (সিআইএফএফ) বক্তব্য দেওয়ার সময় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ নিয়ে আপডেট দেন করন জোহর। এসময় এই নির্মাতা জানান, এটি সিনেমা হবে না। বরং সিরিজ আকারে মুক্তি পাবে।

করন জোহর বলেন, ‘‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর ডিজিটাল ভার্সন পরিচালনা করবেন রীমা মায়া। কিন্তু এটি মায়া তার মতো করে নির্মাণ করবেন, আমার মতো নয়। আমি যদি রীমা মায়ার দুনিয়ায় প্রবেশ করি, তাহলে এটিকে আমি আরো মায়াময় করে তুলব।’’  

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’-তে কে কে অভিনয় করবেন সে বিষয়ে কোনো ঘোষণা আসেনি। তবে অনেক দিন ধরে শোনা যাচ্ছে, এতে শানায়া কাপুর অভিনয় করবেন।

২০১২ সালে করন জোহর নির্মাণ করেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এতে আলিয়ার সহশিল্পী ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান।

২০১৯ সালে নির্মিত হয় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’। পুনিত মালহোত্রা নির্মিত এ সিনেমায় অভিনয় করেন টাইগার শ্রুফ, অনন্যা পাণ্ডে, তারা সুতারিয়া। এ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক ঘটে অনন্যা পাণ্ডে, তারা সুতারিয়ার। দুটো সিনেমাই বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল।
তথ্যসূত্র: ইন্ডিয়া টিভি

প্রিন্ট

আরও সংবাদ