খুলনা | রবিবার | ১৪ এপ্রিল ২০২৪ | ৩০ চৈত্র ১৪৩০

যশোরে নিখোঁজের একদিন পর শিশুকন্যার লাশ পুকুর থেকে উদ্ধার, সৎ মা পুলিশ হেফাজতে

নিজস্ব প্রতিবেদক, যশোর |
০১:৪৪ এ.এম | ০৩ এপ্রিল ২০২৪


যশোর শহর থেকে নিখোঁজের একদিন পর শিশু জোনাকির লাশ পাওয়া গেল পুকুরে। মঙ্গলবার রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশে একটি পুকুর থেকে জোনাকি (৯) নামে শিশু কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। 
গতকাল দুপুরে যখন যশোর কোতোয়ালি থানার পুলিশ উদ্ধার লাশ উদ্ধার করে ডাঙ্গায় তুলেছিল তখন নিহত শিশুর শিশু কন্যার মুখে, হাতে, পায়ে ও গলায় আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে। নিহত শিশু কন্যা জোনাকি যশোরের বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি গ্রামের শাহীন তরফদারের মেয়ে। 
নিহতের বড় ভাই তাওহিদ হোসেন চয়ন সাংবাদিকদের বলেছেন, গত ৫ বছর আগে আমার মায়ের সাথে বাবার বিবাহ বিচ্ছেদ হয়। আমার মা এখন তুরস্কে রয়েছেন। বাবা সৎ মা নার্গিস বেগমকে নিয়ে রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশে ভাড়া বাসায় থাকেন। ৫ দিন আগে জোনাকি বেনাপোল পোড়াবাড়ি থেকে আব্বার রেলগেটের বাসায় বেড়াতে যায়। গত সোমবার সকাল ১০টা থেকে বোনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর ফেসবুকে স্ট্যাটাস এবং কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করি। মঙ্গলবার দুপুরে বাবার বাসার পাশে পরিত্যক্ত পুকুরপাড় থেকে বোনের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি দাবি করেন সৎ মার সাথে আমাদের বনিবনা হচ্ছিল না। ধারণা করছি বোনকে হত্যা করা হয়েছে এবং ওই হত্যাকান্ডের সাথে আমার সৎ মা জড়িত।
জানতে চাইলে যশোর কোতোয়ালি ওসি আব্দুর রাজ্জাক বলেন, গত সোমবার থানায় একটা হারানো জিডি হয়েছে। মঙ্গলবার মেয়েটির লাশ উদ্ধার হয়েছে। কী কারণে মেয়েটির মৃত্যু হয়েছে ,তা ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্যে নিহতের সৎমাকে পুলিশি হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রিন্ট

আরও সংবাদ