খুলনা | সোমবার | ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

খুলনায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে প্রধানমন্ত্রীকে আ’লীগের অভিনন্দন

খবর বিজ্ঞপ্তি |
১২:৪৯ এ.এম | ২৫ এপ্রিল ২০২৪


সারাদেশে তীব্র তাপদাহে খুলনায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন খুলনা মহানগর ও জেলা আ’লীগ। 
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বৈশি^ক জলবায়ু পরিবর্তনের কারণে দেশে তীব্র তাপদাহ চলছে। যা অন্যান্য বছরের তুলনায় অনেক বেশী। এই তাপদাহে মানুষের নাভীশ^াস উঠে গিয়েছে। মানুষের এই কষ্টের বিষয়টি অনুভব করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করে স্বস্তি দেয়ার চেষ্টা করছেন। এভাবে দেশব্যাপী নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করে দেশের মানুষের জীবনের স্বস্তি, কৃষি উৎপাদন ও শিল্প খাতকে এগিয়ে নেয়ার প্রয়াস স্মার্ট বাংলাদেশকে আরো একধাপ এগিয়ে নিবে বলে মনে করেন দলটির নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও কর্মময় জীবনের সফলতা কামনা করা হয়।
বিবৃতিদাতার হচ্ছেন সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা অ সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী।

 

প্রিন্ট

আরও সংবাদ