খুলনা | সোমবার | ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

যশোরে শ্বাসরোধ করে প্রেমিকাকে হত্যা, পুলিশের খাঁচায় প্রেমিক

নিজস্ব প্রতিবেদক, যশোর |
১২:৫২ এ.এম | ২৫ এপ্রিল ২০২৪


যশোরে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে শেষ রক্ষা হয়নি ঘাতক প্রেমিকের। যশোর পুলিশের হাতে আটক হয়েছে ঘাতক প্রেমিক মৃন্ময় ভদ্র ওরফে নিলয় (৩০)। তিনি সাতক্ষীরা জেলার কলারোয়া থানার দামোদরকাটি গ্রামের মদন কুমার ভদ্রের ছেলে। এর আগে মৃন্ময় ভদ্র ওরফে নিলয় যশোর সদর উপজেলার চান্দুটিয়া গ্রামে বসবাস করতেন। 
যশোর ডিবি পুলিশ অভিযানে প্রেমিককে আটক করেছে। বুধবার সকালে জেলার সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের বুকভরা বাওড়ের পাশ থেকে প্রেমিকা মিতুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। 
স্থানীয়রা জানায়, বুধবার সকালে শাড়ি পড়া এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় তার কাছে একটি মোবাইল ফোন পাওয়া যায়। পরবর্তিতে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 
ডিবির এসআই খান মাইদুল ইসলাম রাজীব জানান, নিহত খাদিজা ওরফে মিতু এক সময় মুসলমান ছিলেন। বাড়ি সাতক্ষীরার পাটকেলঘাটায়। খাদিজা পরে তিনি ধর্মান্তরিত হয়ে হিন্দু ধর্মগ্রহণ করেন। তার প্রেমিক তন্ময় এর সাথে যশোরে ঘুরতে আসেন খাদিজা। এক পর্যায় তাকে ওই যুবক শ্বাসরোধ করে হত্যা করে। পুলিশ ওই যুবককে আটক করেছে। তার নাম মৃন্ময়। সকাল ১০টায় হালসা গ্রাম থেকে ডিবির একটি টিম মৃন্ময়কে আটক করেছে।
এদিকে যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করে তিনি বলেন হত্যাকাÐ সম্পর্কে এ মুহূর্তে কোসন তথ্য দেওয়া যাবে না। পুলিশ একজনকে আটক করেছে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রিন্ট

আরও সংবাদ