খুলনা | সোমবার | ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

জেলা বিএনপি’র আহবায়ক এজাজের মায়ের ইন্তেকাল, নেতৃবৃন্দের শোক

খবর বিজ্ঞপ্তি |
০১:৩৫ এ.এম | ২৮ এপ্রিল ২০২৪


জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খানের আম্মা ফাতেমা খাতুন (৭৯) গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। বিকেলে অসুস্থ অনুভব করলে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তান, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 
পারিবারিক সূত্রে জানা গেছে, মরহুমার প্রথম নামাজে জানাজা আজ রোববার সকাল ৯টায় খুলনা আলিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে এবং দ্বিতীয় নামাজে জানাজা বেলা ১১টায় বটিয়াঘাটা উপজেলার আমীরপুর ইউনিয়নের খারাবাদ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে ইনশাআল­াহ্।
বিএনপি নেতা আমীর এজাজ খানের মায়ের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমার রুহের মাগফিরাত কামনা করেছেন খুলনা বিএনপি’র নেতৃবৃন্দ। প্রিয় নেতার মায়ের মৃত্যুর খবর শুনে রাজনৈতিক নেতা-কর্মী, জনপ্রতিনিধি, স্থানীয় এলাকাবাসী শোকসন্তপ্ত পরিবারের পাশে যান।
মরহুমার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় বিএনপি’র ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর আহবায়ক এড. শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন প্রমুখ।

প্রিন্ট

আরও সংবাদ