খুলনা | সোমবার | ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

হোম অব ক্রিকেটে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফটোসেশন করল বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক |
০৩:২৫ পি.এম | ১৫ মে ২০২৪


নানান জল্পনা শেষে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপ দলে অফফর্মে থাকা লিটনকে দলে কিংবা মোহাম্মদ তানভিরও বা কেন এই স্কোয়াডে। সেই দলে নেই মোহাম্মদ সাইফউদ্দিন। এমন সব আলোচনার মাঝে আজ বিশ্বকাপের জন্য উড়াল দিচ্ছে নাজমুল হাসান শান্তর দল।

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে হোম অব ক্রিকেট ক্ষেত মিরপুর শেরে বাংলায় বিশ্বকাপের অফিসিয়াল আনুষ্ঠানিক ফটোসেশন করে ক্রিকেটাররা। যেখানে উপস্থিত ছিলেন ১৫ সদস্যের দলসহ রিজার্ভে রাখা ২ ক্রিকেটার। এছাড়াও বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস ছাড়াও বোর্ডের আরও ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

শান্তদের বিশ্বকাপ মিশন শুরু হবে ৮ জুন। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ। ম্যাচটি হবে সকাল সাড়ে ৬টায়। ১০ জুন টাইগারদের প্রতিপক্ষ দক্ষিন আফ্রিকা। এই ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮টায়। দুটি ম্যাচ যথাক্রমে যুক্তরাষ্ট্রের ডালাস ও নিউইয়র্কে খেলবে বাংলাদেশ।

গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচ ওয়েস্ট ইন্ডিজে খেলবে বাংলাদেশ। ১৩ জুন সেন্ট ভিনসেন্টে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় নেদারল্যান্ডসের বিপক্ষে লড়বে বাংলাদেশ। আর গ্রুপ পর্বের শেষ ম্যাচে একই ভেন্যুতে নেপালের বিপক্ষে খেলবে টাইগাররা। এই ম্যাচটি শুরুর সময় বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায়।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, মোহাম্মদ তানভীর ইসলাম, শেখ মেহেদি, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব।

প্রিন্ট

আরও সংবাদ