খুলনা | সোমবার | ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পাইকগাছায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি |
০৩:২৭ পি.এম | ১৫ মে ২০২৪


জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী দিনে খুলনার পাইকগাছা উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৫ মে) সকালে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার ইকবর মন্টু। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নিতিশ চন্দ্র গোলদার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার বিষ্ণুপদ বিশ্বাস. উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডাক্তার সুজন সরকার, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সঞ্জয় কুমার মন্ডল, মেডিকেল অফিসার ডাক্তার জহিরুল ইসলাম, ডাক্তার মোসাঃ শাকিলা আফরোজ, ডাক্তার মোঃ ইব্রাহীম গাজী ও ডাক্তার রাচী সিকদার, এসএপি পিও বিশ্বজিত দাশ, সহকারী শিক্ষক দেবব্রত সরকার, সিনিয়র স্টাফ নার্স হামিদা খাতুন ও মৌসুমী ফৌজদার, সুমাইয়া খাতুন সহ শিক্ষক, সাংবাদিক, শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মধ্যে কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়

প্রিন্ট

আরও সংবাদ