খুলনা | সোমবার | ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ডুমুরিয়ায় আহসান হাবিব খান

নিরপেক্ষ ও পক্ষপাতহীন নির্বাচন অনুষ্ঠানে বর্তমান কমিশন বদ্ধপরিকর

ডুমুরিয়া প্রতিনিধি |
০৩:৫৪ পি.এম | ১৫ মে ২০২৪


নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান (অবঃ) বলেছেন প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারগণ তাদের ওপর অর্পিত দায়িত্ব শতভাগ নিরেপক্ষ ভাবে পালন করবে এটাই নির্বাচন কমিশন প্রত্যাশা করে। দল-মতের উর্ধ্বে উঠে সততা ও নিরপেক্ষতা বজায় রেখে সকলকে কাজ করার আহবান জানান। তিনি বলেন, কোন ব্যক্তি বা গোষ্ঠি কোন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড করলে বা কোন প্রকার অস্ত্র প্রদর্শন করলে ভোট বন্ধ করতে হবে এবং ওই সব সন্ত্রাসীদের তাৎক্ষনিক গ্রেফতারের ব্যবস্থা করার নির্দেশ দেন।

আজ বুধবার (১৫ মে) সকালে ডুমুরিয়া উপজেলার ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

এদিকে ভোগগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষনে বক্তৃতা শেষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে তিনি বলেন, মিডিয়া দর্পন হিসেবে প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করছে। স্থানীয় সরকারের সাধারণ নির্বাচন অত্যন্ত তাৎপর্যপূর্ণ উল্লেখ করে তিনি বলেন, সকলের সহযোগিতায় প্রভাবমুক্ত সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও পক্ষপাতহীন নির্বাচন অনুষ্ঠানে বর্তমান কমিশন বদ্ধপরিকর। তিনি সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে নির্বাচনের দিন তথ্য সংগ্রহে মোটর সাইকেলের পাস দেওয়ার ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেন।

শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ নাজমুল হুসেইন খাঁন। বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম (বার), খুলনার আঞ্চলিক নির্বাচন অফিসার মোঃ হুমায়ুন কবির, সিনিয়র জেলা নির্বাচন অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ। স্বাগত বক্তব্য উপস্থাপন করেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল আমিন। মোট ১২৫ জন প্রিজাইর্ডি অফিসার এ প্রশিক্ষনে অংশ গ্রহন করেন।

প্রিন্ট

আরও সংবাদ