খুলনা | সোমবার | ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

পুলিশ সুপারের সম্মননা পেলেন ডিএসবির এসআই মোঃ আব্দুর রাজ্জাক

চিতলমারী প্রতিনিধি |
০৫:৩২ পি.এম | ১৫ মে ২০২৪


বাগেরহাট পুলিশ সুপার আবুল হাসনাত খানের (পিপিএম) দেওয়া সম্মাননা পেয়েছেন জেলা বিশেষ শাখার (ডিএসবির) উপ-পরিদর্শক (এসআই) মোঃ আব্দুর রাজ্জাক। আইন শৃংখলা সংক্রান্ত প্রশংসীয় কাজের স্বীকৃতি স্বরুপ তিনি এ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র পান। মঙ্গলবার (১৪ মে) জেলা পুলিশ লাইন্সের মাসিক কল্যাণ সভায় কৃতিত্বপ‚র্ণ কাজের জন্য তাকে এ সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়। মোঃ আব্দুর রাজ্জাক বর্তমানে ডিআইও হিসেবে চিতলমারী জোনে কর্মরত আছেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ এবং পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদ রানা, সহকারী পুলিশ সুপার (ফকিরহাট সার্কেল) মোঃ রবিউল ইসলাম শামিমসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ ব্যাপারে এস আই (নিঃ) মোঃ আব্দুর রাজ্জাক বলেন, ‘বাগেরহাট জেলার পুলিশের অভিভাবকের হাত থেকে আইন-শৃঙ্খলা সংক্রান্ত প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র  গ্রহণ সত্যি আনন্দের। আজকের এই সম্মাননা স্বীকৃতির জন্য মাননীয় পুলিশ সুপার মহোদয়, সংশ্লিষ্ট সিনিয়র অফিসারগণসহ ডিআইও-১ বাগেরহাট স্যারের প্রতি আন্তরিক ধন্যবাদ ও গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্যকে সততার সাথে আগামীতে আরো গতিশীল ও শানিত করবো ইনশাআল্লাহ।’

প্রিন্ট

আরও সংবাদ