খুলনা | শুক্রবার | ২১ জুন ২০২৪ | ৭ আষাঢ় ১৪৩১

আ’লীগসহ বিভিন্ন সংগঠনের শোক

কণ্ঠশিল্পী আব্দুস সালামের ইন্তেকাল

খবর বিজ্ঞপ্তি |
০১:৫৮ এ.এম | ২২ মে ২০২৪


খুলনা নাট্য নিকেতনের সঙ্গীতালয়ের অধ্যক্ষ বাংলাদেশ বেতার খুলনার সংগীত প্রযোজক বিশিষ্ট কন্ঠ শিল্পী শেখ আব্দুস সালাম (৭১) ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খুলনা শহিদ হাদিস পার্কে তার নামাজে জানাযার পর টুটপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাযা নামাজে ইমামতি করেন খুলনা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ আ ফ ম জাকারিয়া। 
জানাজায় উপস্থিত ছিলেন মেয়র সিটি তালুকদার আব্দুল খালেক, নগর আ’লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, মকবুল হোসেন মিন্টু, মাহবুবুল আলম সোহাগ, অধ্যাপক আলমগীর কবীর, এড. মিনা মিজানুর রহমান, প্রফেসর শেখ আব্দুল মান্নান, অধ্যাপক আনোয়ারুল কাদির, মোকলেসুর রহমান বাবলু, কামরুল ইসলাম বাবলু, এনামুলক হক বাচ্চু, মোমেনুর রহমান, মোঃ ফরিদ উদ্দিন, মোঃ ইকরামুল কবির, মোঃ মামুনুর রহমান, স্বপন গুহ, চৌধুরী মিনহাজাজ্জামান সজল, শেখ আবিদুল¬াহ, ইলিয়াস হোসেন সরদার, আবু আফফান রোজ বাবু, নুর ইসলাম বন্দ, মাসুদ মাহমুদ, জহিরুল ইসলাম জাকি, দুঃখু বাঙ্গাল, রায়হান ফরিদ, কবি ওলিউর রহমান, মাজেদ জাহাঙ্গীর, সাঈদুর রহমান সাঈদ, প্রানকৃষ্ণ বিশ্বাস, এস এম হেলাল আহমেদ, শাহীনজামান পন, হুসাইন বিল¬াহ, জেসমীন জামান, নাসিরুজ্জামান, শেখ সিরাজুল ইসলাম, ইমরুল কায়েস, এস এ সবুর, কাজল ইসলাম, মিজানুর রহমান রাজা, সালমান মেহদী মুকুট, অসীম কুমার, নীল মনি, শেখ মুসান্নাজাহের ডাব¬ু, মুন্সী হেকমত আলী, শেখ নাসির জাভেদ, ডাঃ সিরাজুল, সালেকিন, শেখ মেহবাবুল ইসলাম, মোঃ হারুন গাজী, শেখ আকবর হোসেন, সৈয়দ আলী হাকিম, কাজী নজরুল ইসলাম, শেখ মোস্তাক আহমেদ, মোঃ রেজাউল হক, এএইচ বাপ্পী, নিতাই দে, মোঃ কাইজার, আমিন মাহমুদ, মোঃ ইমদাদ আলী, মোঃ নাসিরুল¬াহ হিরা, কেএম তুহীন বাবু, হুমায়ন কবীর হিম, শহীদুল ইসলাম রাজু, অরবিন্দু মৃধা, এসকে উৎপল, সৈয়দ আলী ঈমাম, শেখ আসাদুজ্জামান মিথুন, এ কে মিজান, খান নুজহাত ও মোহাইমিনা চন্দ্রমা প্রমুখ।
আ’লীগের শোক : বিশিষ্ট সংগীত প্রযোজক ও শিল্পী অধ্যক্ষ শেখ আব্দুস সালামের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন আ’লীগের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আ’লীগের সভাপতি সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, আ’লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন এমপি, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী।
খুলনা শিশু ফাউন্ডেশন : খুলনা শিশু ফাউন্ডেশনের আজীবন সদস্য, খুলনা বেতারের শিল্পী ও বীরমুক্তিযোদ্ধা শেখ আব্দুস সালামের আত্মার মাগফিরাত কামনা করে এবং শোকসস্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন খুলনা শিশু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ও বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ, খুলনা শিশু ফাউন্ডেশন ব্যবস্থাপনা কমিটির সদস্য কেএমপি কমিশনার মোঃ মোজাম্মেল হক, খুলনা শিশু ফাউন্ডেশন ব্যবস্থাপনা কমিটির সদস্য ও খুলনা শিশু হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ও জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, খুলনা শিশু ফাউন্ডেশন ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সিভিল সার্জন ডাঃ শেখ সফিকুল ইসলাম এবং খুলনা শিশু হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির কোষাধ্যক্ষ ও খুলনা এ্যাডমিনিস্ট্রেটিভ কনভেনশন সেন্টার নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক আবু সায়েদ মোঃ মনজুর আলম (উপসচিব), খুলনা শিশু হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য এ্যাড. মোহাম্মদ এনায়েত আলী, এড. কাজী বাদশা মিয়া, এসএম মোয়াজ্জেম রশিদী দোজা, এস এম নাজিমউদ্দীন পায়েল ও সকল কনসালট্যান্টবৃন্দ ও মেডিকেল অফিসারবৃন্দ এবং হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মোঃ আল-আমিন রাকিবসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, ডিপ্লোমা নার্সবৃন্দ ও কর্মচারীবৃন্দ।
 

প্রিন্ট

আরও সংবাদ