খুলনা | শুক্রবার | ২১ জুন ২০২৪ | ৭ আষাঢ় ১৪৩১

কোকা-কোলার বিজ্ঞাপন, ক্ষমা চাইলেন শিমুল শর্মা

খবর বিনোদন |
০২:১৫ পি.এম | ১১ জুন ২০২৪


কাজল আরেফিন আমি নির্মিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকটিতে অভিনয় করে জনপ্রিয়তা পান শিমুল শর্মা ও শরাফ আহমেদ জীবন। এরপর একই নির্মাতার বেশ কয়েকটি নাটক, ওয়েব সিনেমায় কাজ করেন তারা। অল্পদিনেই দর্শকের মনে জায়গা নেন।

এবারের গল্পটি আলাদা। যে শিমুল ও জীবনকে মাথায় তুলে নাচতেন দর্শকরা সম্প্রতি তাদের ছুড়ে ফেলেছেন মাটিতে। এর নেপথ্যে রয়েছে কোমল পানীয় কোকা-কোলার বিজ্ঞাপন।

ফিলিস্তিনি ইসরায়েলের যুদ্ধকে কেন্দ্র করে নেটাগরিকদের বড় একটি অংশ বয়কট করেছেন কোকা-কোলা। অন্যদিকে সম্প্রতি কোকা-কোলার প্রচারণামূলক একটি বিজ্ঞাপনে দেখা গেছে শিমুল ও জীবনকে। যেটির নির্মাতা জীবন।

বিষয়টি ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। কোকা-কোলার প্রচারণামূলক বিজ্ঞাপনে অংশ নেওয়ায় তাদের প্রতিও ক্ষুব্ধ তারা। জীবন ও শিমুলকে বয়কটের ডাক দিয়েছেন তারা। বিষয়টি নিয়ে গতকাল সোমবার রাতে নিজের অবস্থান সামাজিক মাধ্যমে পরিষ্কার করেন জীবন। এবার ক্ষমা চাইলেন শিমুল।

আজ মঙ্গলবার নিজের ফেসবুকে শিমুল লিখেছেন, ‘আমি শিমুল শর্মা। যদিও পরিচয় দেওয়ার মতো একজন অভিনেতা এখনও হয়ে উঠতে পারিনি কারণ একজন অভিনেতা হওয়ার জন্য যে অধ্যাবসায় এবং দূরদর্শিতা দরকার সেটা এখনও আমার হয়ে ওঠেনি, আমি চেষ্টা করছি মাত্র। তাই হয়তো না বুঝে করা আমার কাজ আজ আমার দর্শক, তথা আমার পরিবার ও দেশের মানুষকে কষ্ট দিয়েছে।’  

এরপর লেখেন, ‘আর আমি ভবিষ্যতে কোনো কাজে অভিনয় করতে গেলে অবশ্যই আমাদের দেশের মূল্যবোধ, মানবাধিকার, মানুষের মনোভাবকে যথেষ্ট সম্মান দিয়ে বিবেচনা করে তারপর কাজ করব। আমি মাত্র আমার জীবনের পথচলা শুরু করেছি, আমার এই পথচলায় ভুল ত্রুটি ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন এবং আমাকে ভবিষ্যতে একজন বিবেকবান শিল্পী হয়ে ওঠার জন্য শুভ কামনায় রাখবেন।’

মুক্তির অপেক্ষায় রয়েছে কাজল আরেফিন আমি নির্মিত ওয়েব সিনেমা ‘ফিমেল ৪’। এখানে শিমুলকে দেখা যাবে একজন কেবল ব্যবসায়ীর চরিত্রে। চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়।

প্রিন্ট

আরও সংবাদ