খুলনা | শুক্রবার | ২১ জুন ২০২৪ | ৭ আষাঢ় ১৪৩১

মোংলা বন্দরের শ্রমিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোংলা প্রতিনিধি |
০২:৪৮ পি.এম | ১১ জুন ২০২৪


ঈদ-উল-আযহা উপলক্ষে মোংলা বন্দরে কর্মরত ৩ হাজার ১৫০ জন শ্রমিকদের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (১১ জুন) দুপুরে বন্দর ভবন চত্বরে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল শাহীন রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বন্দর কর্তৃপক্ষ জানায়, বন্দরের খদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর এসোসিয়েশনের সভাপতি সৈয়দ জাহিদ হোসেন, মোংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বন্দর ব্যাবহারকারী এইচ এম দুলাল, বন্দর ব্যাবসায়ী মোঃ মশউর রহমান, মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু এছাড়াও মোংলা বন্দর কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বার্থ ও শিপ অপারেটর এসোসিয়েশনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রত্যেক শ্রমিকের জন্য উপহার সামগ্রীর মধ্যে ছিল-১০ কেজি চাল, এক কেজি পোলাও চাল, দুই কেজি ডাল, দুই কেজি চিনি, এক লিটার তেল, দুই প্যাকেট সেমাই, এক পিস সাবান, গুড়ো দুধ ৫০০ গ্রাম, এক কেজি লবন সহ প্রায় ১০ প্রকারের খাদ্য সামগ্রী রয়েছে।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল শাহীন রহমান বলেন, পদ্মা সেতু চালু হওয়াতে চট্টগ্রামের তুলনায় মোংলা বন্দরে থেকে ঢাকার দূরত্ব ১০০ কিলোমিটার কমে গেছে। এখন মাত্র তিন থেকে সাড়ে তিন ঘন্টায় মোংলা বন্দর থেকে পণ্য ঢাকায় পৌঁছে যাচ্ছে। রেল চালু হয়েছে বন্দরের কর্মযজ্ঞ আরও বাড়বে। সরকারের সদিচ্ছায় বন্দরকে ঘিরে নানা প্রকল্পের কাজ চলমান রয়েছে। শ্রমিক-কর্মচারীই এই বন্দরের বড় শক্তি। তাই সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে মোংলা বন্দরকে আরও এগিয়ে নিতে হবে আমাদের।  

প্রিন্ট

আরও সংবাদ